জামায়াত আমিরের ছেলেসহ দুজন ফের রিমান্ডে

আগের সংবাদ

জামায়াত-জঙ্গি নতুন সমীকরণ : দলটির আমির ডা. শফিকের ছেলে ডা. রাফাতকে গ্রেপ্তারের পর বেরিয়ে আসছে নতুন তথ্য ও যোগসূত্র

পরের সংবাদ

রিভা ও রাজিয়ার বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন পেছাল

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ইডেন মহিলা কলেজ শাখা ছাত্রলীগের স্থগিত কমিটির সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানাসহ ৮ জনের বিরুদ্ধে মামলার তদন্ত প্রতিবেদন দাখিল পেছানো হয়েছে। গতকাল মঙ্গলবার মামলার প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। তবে লালবাগ থানা থেকে প্রতিবেদন দাখিল করা হয়নি। তাই ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহ আগামী ২০ ডিসেম্বর পরবর্তী দিন ধার্য করেন। সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ সহকারী জাহিদ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে, গত ২৮ সেপ্টেম্বর ঢাকার আদালতে এ মামলা করেন ইডেন শাখা ছাত্রলীগের সহসভাপতি জান্নাতুল ফেরদৌস। মামলার বাকি আসামিরা হলেন- নুঝাত ফারিয়া রোকসানা, মিম ইসলাম, নূর জাহান, ঋতু আক্তার, আনিকা তাবাসুম স্বর্ণা, কামরুন নাহার জ্যোতি। এছাড়া অজ্ঞাত করে আরো ২৫-৩০ জনকে আসামি করা হয়েছে।
মামলায় অভিযোগ করা হয়, ইডেন ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানার নেতৃত্বে অন্য আসামিরা ক্যাম্পাসে চাঁদাবাজি, সিট বাণিজ্য ও অনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছিলেন। এ ঘটনায় ভুক্তভোগী জান্নাতুল ফেরদৌস, মামলার সাক্ষী ও সাধারণ শিক্ষার্থীরা আসামিদের বিরুদ্ধে প্রতিবাদ করেন।
এতে আসামিরা জান্নাতুলের ওপর চরমভাবে ক্ষিপ্ত হন। তাই গত ২৪ সেপ্টেম্বর রাতে রিভা-রাজিয়ার নির্দেশে বাকি আসামিরা বাদীর রুমে গিয়ে তাকে না পেয়ে আসবাবপত্র ভাঙচুর করে এবং ওয়ারড্রপে থাকা চিকিৎসার ২০ হাজার টাকা ও ব্যবহৃত ল্যাপটপ চুরি করে নিয়ে যায়। পরে একই রাতে আয়শা হলের সামনে জান্নাতুলকে পেয়ে রিভা-রাজিয়াসহ ৮ আসামি হকিস্টিক দিয়ে মারধর করে। সেসময় বাদীর একটি ফোন, গলায় থাকা ৩৫ হাজার টাকার স্বর্ণের চেনসহ তার বোনের কাছ থেকেও ফোন নিয়ে নেয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়