জামায়াত আমিরের ছেলেসহ দুজন ফের রিমান্ডে

আগের সংবাদ

জামায়াত-জঙ্গি নতুন সমীকরণ : দলটির আমির ডা. শফিকের ছেলে ডা. রাফাতকে গ্রেপ্তারের পর বেরিয়ে আসছে নতুন তথ্য ও যোগসূত্র

পরের সংবাদ

বামার নবনির্বাচিত কমিটির শপথ ও অভিষেক

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ আয়ুর্বেদিক মেডিসিন ম্যানুফ্যাকচারার্স এসোসিয়েশনের (বামা) নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঔষধ প্রশাসন অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ ইউসুফ। বিজ্ঞপ্তি
প্রধান অতিথি বলেন, আয়ুর্বেদিক ওষুধের বিপুল চাহিদার কথা মাথায় রেখে সরকার এই খাতকে এগিয়ে নিতে ব্যাপক উদ্যোগ নিয়েছে। অলটারনেটিভ মেডিসিন হিসেবে বাংলাদেশের মানুষ আয়ুর্বেদিক খাত থেকে শতভাগ সেবা পেলে, সেটি হবে বৈপ্লবিক একটি কাজ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বামার নবনির্বাচিত সভাপতি হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্ফ) বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও চিফ মোতাওয়াল্লী ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিপিসির কো-অর্ডিনেটর ও বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আব্দুর রহিম খান, সাবেক মন্ত্রী ও এমপি, বামার সাবেক সভাপতি এ এফ এম ফখরুল ইসলাম মুন্সি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি অনুষদের ডিন অধ্যাপক ড. সীতেশ চন্দ্র বাছার, বাংলাদেশ ঔষধ শিল্প সমিতির মহাসচিব এস এম শফিউজ্জামান, বাংলাদেশ ইউনানী ঔষধ শিল্প সমিতির সভাপতি ড. সাঈদ আহম্মেদ সিদ্দিকী প্রমুখ।
, বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিসিন ম্যানুফ্যাকচারার্স এসোসিয়েশনের প্রেসিডেন্ট ডা. এস এ এম রেজা-উর রহিম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়