জামায়াত আমিরের ছেলেসহ দুজন ফের রিমান্ডে

আগের সংবাদ

জামায়াত-জঙ্গি নতুন সমীকরণ : দলটির আমির ডা. শফিকের ছেলে ডা. রাফাতকে গ্রেপ্তারের পর বেরিয়ে আসছে নতুন তথ্য ও যোগসূত্র

পরের সংবাদ

নলছিটি : ছাত্রদল নেতা ও ভাইদের দখলে খাস জমি

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি : নলছিটিতে কে এম আর তৌহিদ নামে সাবেক এক ছাত্রদল নেতা ও তার ভাইদের বিরুদ্ধে খাস জায়গা দখল করে পাকা ঘর নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। স্থানীয়দের অভিযোগ, প্রশাসনের তদারকি না থাকায় কোনো বাধা ছাড়াই নিজেদের ইচ্ছামতো খাস জায়গা দখল করছেন তারা। এ বিষয়ে এলাকাবাসীর পক্ষে সৈয়দ শাওন ইসলাম বাবু উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুরে ইউএনও রুম্পা সিকদার অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, তৌহিদ গং উপজেলা শহরের প্রাণকেন্দ্র থানা সড়ক সংলগ্ন প্রায় ৮০ শতাংশ জমি দখল করেছেন। স্থানীয় গণ্যমান্য ও সাধারণ জনগণ অনেকবার বারণ করলেও তৌহিদ গং কারো কথা তোয়াক্কা করেননি। এমনকি প্রতিবাদকারীদের অকথ্য ভাষায় গালিগালাজ ও বিভিন্ন মিথ্যা মামলায় জড়ানোর হুমকি দেন বলে জানা গেছে।
এদিকে তৌহিদ গং প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মো. আহসান হাবিবের জমি দখলের পাঁয়তারা চালাচ্ছেন বলে অভিযোগ উঠেছে।
ওই মুক্তিযোদ্ধার ছেলে শফিকুল ইসলাম ইমন বলেন, একই মৌজার ১১৬৪ নম্বর দাগের জমিও দখলে নেয়ার চেষ্টায় লিপ্ত তৌহিদ গং। সম্প্রতি ওই জমি দখল করতে গেলে তিনি তাদের বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে তৌহিদ তাকে হত্যার হুমকি দেন। সব অভিযোগ অস্বীকার করে কে এম আর তৌহিদ বলেন, আমাদের বিরুদ্ধে সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ তোলা হচ্ছে। আমরা কারো জমি দখলের সঙ্গে জড়িত নই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়