জামায়াত আমিরের ছেলেসহ দুজন ফের রিমান্ডে

আগের সংবাদ

জামায়াত-জঙ্গি নতুন সমীকরণ : দলটির আমির ডা. শফিকের ছেলে ডা. রাফাতকে গ্রেপ্তারের পর বেরিয়ে আসছে নতুন তথ্য ও যোগসূত্র

পরের সংবাদ

তিতাসে ৩ ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

হালিম সৈকত, কুমিল্লা থেকে : কুমিল্লার তিতাসে কলাকান্দি, ভিটিকান্দি ও নারান্দিয়া ইউনিয়নের ছাত্রলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার বিকালে মাছিমপুর আর আর ইনস্টিটিউশনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী। সভাপতিত্ব করেন ভিটিকান্দি ইউনিয়ন ছাত্রলীগ নেতা ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মো. মামুন সরকার।
সম্মেলনের উদ্বোধন করেন তিতাস উপজেলা ছাত্রলীগের সভাপতি এ কে এম কামরুল হাসান তুষার। প্রধান বক্তা হিসেবে ছিলেন সাধারণ সম্পাাদক খাইরুল খন্দকার রুবেল। বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি এডভোকেট মো. মহিউদ্দিন ও সাধারণ সম্পাাদক মো. সাইফুল ইসলাম রুবেল।
উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শওকত আলী, সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসীন ভূইয়া, উত্তর জেলা আ.লীগের সদস্য হাজি মো. নাছির উদ্দিন, উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. সাইফুল আলম মুরাদ, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মো. আলম সরকার, ভিটিকান্দি ইউনিয়ন আ.লীগের সভাপতি এইচ এম এখলাস, তিতাস উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাাদক মো. শাওন মাস্টার প্রমুখ এতে উপস্থিত ছিলেন। সঞ্চালনায় ছিলেন উপজেলা ছাত্রলীগের সহসভাপতি নুরুল আফসার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাহিদ মিয়া, সাংগঠনিক সম্পাদক মো. সাজ্জাদ হোসেন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়