জামায়াত আমিরের ছেলেসহ দুজন ফের রিমান্ডে

আগের সংবাদ

জামায়াত-জঙ্গি নতুন সমীকরণ : দলটির আমির ডা. শফিকের ছেলে ডা. রাফাতকে গ্রেপ্তারের পর বেরিয়ে আসছে নতুন তথ্য ও যোগসূত্র

পরের সংবাদ

চট্টগ্রাম : পরিত্যক্ত ৫ সরকারি বাড়ি উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম নগরীতে দীর্ঘদিন ধরে বিভিন্ন দখলদারের কবজায় থাকা পাঁচটি পরিত্যক্ত সরকারি বাড়ি উদ্ধার করেছে প্রশাসন। এ সময় অবৈধ দখলদারদের উচ্ছেদ করা হয়।
গতকাল মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত টানা অভিযানে বাড়িগুলো দখলমুক্ত করা হয়। অভিযানের নেতৃত্ব দেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক।
উচ্ছেদের সময় গণপূর্ত অধিদপ্তরের উপবিভাগীয় প্রকৌশলী পূষণ চক্রবর্তী, উপসহকারী প্রকৌশলী শফিকুল ইসলাম ও সৌরজিত বড়–য়া এবং বিদ্যুৎ, গ্যাস, সরকারি আবাসন অধিদপ্তরের প্রতিনিধি, কর্ণফুলী গ্যাস ও নগর পুলিশের শতাধিক সদস্য উপস্থিত ছিলেন। এর আগে পরিত্যক্ত সম্পত্তি ব্যবস্থাপনা বোর্ড চট্টগ্রামের ১৭০তম সভায় এই অবৈধ দখলদারদের উচ্ছেদের সিদ্ধান্ত গৃহীত হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক বলেন, ‘আমরা অভিযান চালিয়ে খুলশী নয়া শহরের ৭১, ৭২, ৭৩/৭৪, ৭৬ ও ৮৯ নম্বর বাড়ি উদ্ধার করেছি। এই পাঁচটি সরকারি বাড়ি পরিত্যক্ত অবস্থায় ছিল। বাড়িগুলো অবৈধ দখলে রেখে ব্যবহার করছিল কিছু দখলদার। এ অভিযানের মাধ্যমে সরকারের কয়েক কোটি টাকার সম্পত্তি উদ্ধার হলো।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়