জামায়াত আমিরের ছেলেসহ দুজন ফের রিমান্ডে

আগের সংবাদ

জামায়াত-জঙ্গি নতুন সমীকরণ : দলটির আমির ডা. শফিকের ছেলে ডা. রাফাতকে গ্রেপ্তারের পর বেরিয়ে আসছে নতুন তথ্য ও যোগসূত্র

পরের সংবাদ

চট্টগ্রামে ৪ দিনব্যাপী বিল্ড এক্সপো শুরু কাল

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : বন্দরনগরী চট্টগ্রামে আগামীকাল বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে চারদিন ব্যাপী রিয়েল এস্টেট ও ফার্নিচার ফেয়ার- বিল্ড এক্সপো-২০২২। বিল্ডিং কনস্ট্রাকশন, ইন্টেরিয়র ডিজাইন, বিল্ডিং ম্যাটেরিয়াল এবং ফার্নিচারের প্রদর্শনী ও এক্সক্লুসিভ অফার ও ছাড় নিয়ে এই এক্সপো আয়োজিত হচ্ছে নগরীর জিইসি কনভেনশন সেন্টারে। ভবন নির্মাণের পরিকল্পনা থেকে পরিপূর্ণ বাস্তবায়ন এবং পুরো বিল্ডিং, ফ্ল্যাট বা কমার্শিয়াল স্পেসের পূর্ণাঙ্গ আয়োজন ও পরিকল্পনা বাস্তবায়নে যাবতীয় প্রয়োজনীয়তা মেটাতে সব পণ্য একই ছাদের নিচে এনে দিতে পিটুপি দ্বিতীয়বারের মতো এই এক্সপো আয়োজন করতে যাচ্ছে।
গতকাল মঙ্গলবার দুপুরে নগরীর মেহেদীবাগস্থ পিটুপি কনফারেন্স হলে এক ‘মিট দ্য প্রেস’ অনুষ্ঠানে বিল্ড এক্সপো’র বিস্তারিত তুলে ধরেন পিটুপি ফ্যামিলির ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা আশরাফুল ইসলাম আলভী। লিখিত বক্তব্যে পিটুপি’র পরিচালক আর্কিটেক্ট মেহেদী ইফতেখার বলেন, আগামী ১৭ নভেম্বর চার দিনব্যাপী এ এক্সপোর উদ্বোধন করবেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র রেজাউল কারিম চৌধুরী। বিশেষ অতিথি থাকবেন চট্টগ্রাম চেম্বার অব কমার্সের সভাপতি মাহবুবুল আলম, পিটুপির ফাউন্ডার ও জিপিএইচ ইস্পাতের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর আলম।
পরিচালক মোস্তফা আমিনুল ইসলাম বলেন, নগরবাসীকে ভোগান্তি ও ঝামেলা থেকে মুক্তি দিতেই এই ধরনের এক্সপোর আয়োজন করছে পিটুপি। এর মাধ্যমে একই ছাদের নিচে সবাই কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং ইন্টেরিয়রসহ সব সমস্যার সমাধান পেয়ে যাবেন গ্রাহকরা। বিনামূল্যে পরামর্শ সেবা পাবেন প্রকৌশলী ও আর্কিটেক্টদের। এখানে কমপক্ষে ২ হাজার ধরনের পণ্য প্রদর্শিত ও বিক্রয় হবে। তিনি বলেন, এই এক্সপোতে থাকবে, একটি বিল্ডিং, ফ্ল্যাট বা কমার্শিয়াল স্পেস নির্মিত হবার পর সেই বিল্ডিং সাজিয়ে তোলার যাবতীয় আয়োজনও। আরো থাকবে বিল্ডিং ম্যাটেরিয়ালসের প্রদর্শনী, রড, সিমেন্ট, টাইলস, স্যানিটারি আইটেম, হোম ফার্নিচার, হোম ডেকর, কার্টেন, লাইটিংসহ সব ধরনের সামগ্রীর প্রদর্শনী।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পিটুপির চেয়ারম্যান সাদমান সাইকা সাফা, ম্যানেজিং ডিরেক্টর মোস্তাফা আশরাফুল ইসলাম আলভি, চিফ এক্সিকিউটিভ অফিসার মোহাম্মাদ ফহিম, পরিচালক (প্ল্যানিং এন্ড ডিজাইন), চিফ ফাইন্যান্সিয়াল অফিসার মোহাম্মদ সরফারাজ প্রমুখ। তারা বলেন, পূর্ণাঙ্গ বিল্ড এক্সপো হিসেবে এই এক্সপোতে অংশ নিচ্ছে জিপিএইচ ইস্পাত, ক্রাউন সিমেন্ট, ক্রাউন রেডিমিক্স কনক্রিট, প্রিমিয়ার সিমেন্ট, পিটুপি ইঞ্জিনিয়ারিং এন্ড কনস্ট্রাকশন, পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টার, পিটুপি-৩৬০, স্ট্রাইপ, এলিট পেইন্ট, রিম্যাক পিটুপি ফার্নিচারসহ বিল্ডিং নির্মাণ ও বিল্ডিং ম্যাটেরিয়াল উৎপাদনকারী ২০ থেকে ২৫টি প্রতিষ্ঠান। এছাড়া পিটুপি’র সহযোগী আবাসন কোম্পানি উইকন প্রপার্টিজ থাকবে অত্যাধুনিক বহুতল ভবন নির্মাণের পূর্ণাঙ্গ আয়োজন নিয়ে। এই এক্সপোতে উইকন ১২টি অত্যাধুনিক বিলাসবহুল প্রজেক্ট উপস্থাপন করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়