জামায়াত আমিরের ছেলেসহ দুজন ফের রিমান্ডে

আগের সংবাদ

জামায়াত-জঙ্গি নতুন সমীকরণ : দলটির আমির ডা. শফিকের ছেলে ডা. রাফাতকে গ্রেপ্তারের পর বেরিয়ে আসছে নতুন তথ্য ও যোগসূত্র

পরের সংবাদ

গুরুদাসপুর আ.লীগের সম্মেলনে তথ্য ও সম্প্রচারমন্ত্রী : বাংলাদেশের সমস্ত অর্জনের সঙ্গে জড়িয়ে আছে আ.লীগ

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি : বাংলাদেশের সমস্ত অর্জনের সঙ্গে আওয়ামী লীগ জড়িয়ে আছে মন্তব্য করে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, ১৯৭১ এর স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে ১৯৭৫ এবং ২০০৯ থেকে ২০২২ সাল পর্যন্ত প্রায় ১৪ বছর বাংলাদেশের সমস্ত উন্নয়ন ও অর্জনের সঙ্গে জড়িয়ে আছে আওয়ামী লীগ সরকারের অবদান। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ছেন শেখ হাসিনা। বাংলাদেশের মানুষকে খালি পায়ে পাওয়া যায় না, কুঁড়ে ঘরে দেখা যায় না, বাসি ভাত পাওয়া যায় না, জোড়াতালি দেয়া লুঙ্গিও পরতে দেখা যায় না। ডিজিটাল বাংলাদেশ আর স্বপ্ন নয় এখন বাস্তব। গ্রাম হয়েছে শহর। সেই উন্নয়নের দেশে বিএনপি-জামায়াতের জঙ্গিবাদ, বোমা হামলা, বাংলাভাই, সন্ত্রাস-নৈরাজ্য আর চলতে দেয়া হবে না।
গতকাল মঙ্গলবার বেলা ১২টার দিকে নাটোরের গুরুদাসপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ওই কথাগুলো বলেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। এর আগে সকাল ১০টার দিকে পায়রা অবমুক্ত, দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস এমপি।
এরপর নৌকার আদলে তৈরি করা ওই ত্রিবার্ষিক সম্মেলনের মঞ্চে গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আনিসুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছাড়াও আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক এমপি, নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শরিফুল ইসলাম রমজান, নাটোর-১ আসনের এমপি শহিদুল ইসলাম বকুল, কেন্দ্রীয় যুব মহিলী লীগের সহসভাপতি এডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তি, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. জাহিদুল ইসলাম প্রমুখ।
দীর্ঘ ৮ বছর পর অনুষ্ঠিত ওই সম্মেলনে এডভোকেট আনিসুর রহমানকে সভাপতি ও আব্দুল মতিন মাস্টারকে সাধারণ সম্পাদক করে গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির নাম ঘোষণা করেন প্রধান অতিথি ড. হাছান মাহমুদ এমপি। তিনি নাটোর জেলা আওয়ামী লীগকে ৭১ সদস্য বিশিষ্ট ওই পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেন। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা। এ সময় জেলা ও উপজেলার সর্বস্তরের আওয়ামী লীগ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়