জামায়াত আমিরের ছেলেসহ দুজন ফের রিমান্ডে

আগের সংবাদ

জামায়াত-জঙ্গি নতুন সমীকরণ : দলটির আমির ডা. শফিকের ছেলে ডা. রাফাতকে গ্রেপ্তারের পর বেরিয়ে আসছে নতুন তথ্য ও যোগসূত্র

পরের সংবাদ

কোস্ট গার্ডের অভিযানে ইয়াবা ও হুইস্কি জব্দ

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ কোস্ট গার্ড পূর্ব জোনের বিসিজি স্টেশন টেকনাফ গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার সাবরাং জিরো পয়েন্ট সংলগ্ন মেরিন ড্রাইভ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় ২ জন মোটরসাইকেল আরোহীর গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্যরা তাদের থামার সংকেত দেয়। কোস্ট গার্ডের উপস্থিতি বুঝতে পেরে তারা দ্রুত পালানোর চেষ্টা করে। এ সময় কোস্ট গার্ড সদস্যরা তাদের ধাওয়া করলে কাটাবুনিয়া এলাকায় মোটরসাইকেল থেকে ১টি প্লাস্টিকের ব্যাগ ফেলে দ্রুত গতিতে পালিয়ে যায়। এ সময় ব্যাগটি তল্লাশি করে প্রায় ৩০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। পরে ইয়াবাগুলো টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়। বিজ্ঞপ্তি
অন্যদিকে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার কোস্ট গার্ড স্টেশন সাঙ্গু চট্টগ্রাম বহির্নোঙরের গহীরা সমুদ্র এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় ইঞ্জিনচালিত ছোট বোটের গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্যরা বোটটিকে থামার সংকেত দেয়। কোস্ট গার্ডের উপস্থিতি বুঝতে পেরে বোটটি দ্রুত পালানোর চেষ্টা করে। কোস্ট গার্ড সদস্যরা ধাওয়া করে বোটসহ মো. নিজাম উদ্দিন (৩০) নামে একজন মাদক পাচারকারীকে আটক করে। জব্দকৃত বোটটি তল্লাশি করে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১১৫ বোতল গ্র্যান্ড রয়েল হুইস্কি জব্দ করা হয়। পরে হুইস্কিসহ আটক ব্যক্তিকে আনোয়ারা মডেল থানায় হস্তান্তর করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়