জামায়াত আমিরের ছেলেসহ দুজন ফের রিমান্ডে

আগের সংবাদ

জামায়াত-জঙ্গি নতুন সমীকরণ : দলটির আমির ডা. শফিকের ছেলে ডা. রাফাতকে গ্রেপ্তারের পর বেরিয়ে আসছে নতুন তথ্য ও যোগসূত্র

পরের সংবাদ

ওবায়দুল কাদের : দিরাইয়ের আজমল স্ট্রোক করে মারা গেছেন

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দিরাই উপজেলায় আজমল হোসেন স্ট্রোক করে মারা গেছেন। তার মৃত্যুর সঙ্গে সম্মেলনের কোনো সম্পর্ক নেই। এছাড়া আজমল হোসেন দুবাইয়ে ছিলেন। তিনি দেশে এসেছিলেন। তার বাড়ি সম্মেলনস্থল থেকে অনেক দূরে। আজমল সম্মেলনের ধারে কাছে ছিলেন না। কোনোভাবেই সম্মেলনের সঙ্গে এ ঘটনা যুক্ত নয়। সঠিক খবর পরিবেশনের জন্য সাংবাদিকদের পরামর্শ দিয়ে এসব কথা বলেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। গতকাল মঙ্গলবার রাজধানীর বনানীতে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) কার্যালয়ে জাতীয় সড়ক নিরাপত্তা কাউন্সিলের বৈঠকের শুরুতে এসব কথা বলেন তিনি।
সাংবাদিকদের বন্ধু আখ্যায়িত করে ওবায়দুল কাদের বলেন, এভাবে যদি নিউজ করেন পুরোপুরি অবহিত না হয়ে, যদি কেউ মারা যায় সম্মেলনে, সেক্ষেত্রে তো প্রমাণ থাকবে। স্ট্রোক করেছে আপনারা খবর নেন। তিনি বলেন, আমাদের একটা উপজেলা সম্মেলনকে কেন্দ্র করে ওখানে ছোটখাটো একটা ঘটনা ঘটেছিল। বিদ্রোহীরা মঞ্চে বসা, কিন্তু পরবর্তী সময়ে সম্মেলন সুন্দরভাবে শেষ হয়েছিল। সকালে পত্রপত্রিকায় দেখলাম একজন মারা গেছে। এটা মৃত হওয়ার সুবাদে প্রথম পাতায় উঠে আসছে। সম্মেলনের আশপাশে কোথাও এ ধরনের ঘটনা ঘটেনি। মন্ত্রী বলেন, একটা ঘটনা ঘটেছে। একটা লোক দুবাই থাকে। সে দেশে আসছে। সে তার বাড়িতে ছিল। বাড়ি ওখান থেকে অনেক দূরে। সম্মেলনে ঘটনা ঘটেছে ১টায়। ৩টা বাজে ওর পরিবার ওকে হাসপাতালে নিয়ে গেছে।
স¤প্রতি ছয়টি জেলা সম্মেলনে অংশ নেয়ার কথা জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমাদের কোনো সম্মেলনে এ ধরনের গোলমাল হয়েছে? কুমিল্লা চৌরাস্তার মোড়ে সম্মেলনেও মারামারিও হয়নি। কিছুই হয়নি। পটকা-পাটকা ফুটাইছে। তাও সম্মেলন ভেন্যু থেকে দূরে। এগুলো আপনারা (সাংবাদিক) একটু খেয়াল রাখবেন। বিএনপির বিভাগীয় সমাবেশের প্রতি ইঙ্গিত করে তিনি বলেন, বিরোধী দল হলে চার দিন আগে আসতেছে, লঞ্চে আসতেছে, নৌকায় আসতেছে, হেঁটে আসতেছে। দেন এটা আপনাদের ইচ্ছা। আমাদের এগুলো বারণ নেই। এগুলো আপনাদের ব্যাপার। পত্রিকার পলিসির ব্যাপার। কিন্তু আমাদের সম্পর্কে মিথ্যা খবর দেয়া থেকে বিরত থাকবেন। এটা আমার অনুরোধ। ইটস এ ফলস। এখন আপনারা খবর নিতে পারেন। কী কারণে লোকটার মৃত্যু হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়