কেন্দ্রীয় ব্যাংক : ব্যাংকগুলোতে জনগণের আমানত সম্পূর্ণ নিরাপদ রয়েছে

আগের সংবাদ

মাদকের টাকায় অস্ত্রের মজুত : মিয়ানমার সীমান্তে বেপরোয়া আরসা, আল ইয়াকিন > রোহিঙ্গা শিবিরে অস্থিরতার পেছনেও এরাই

পরের সংবাদ

সিলেটে কামাল হত্যা : ৩ আসামি পাঁচ দিনের রিমান্ডে

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট ব্যুরো : সিলেট জেলা বিএনপি নেতা আ ফ ম কামাল হত্যা মামলায় গ্রেপ্তার তিন আসামির পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল সোমবার দুপুরে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (তৃতীয়) আদালতে আসামিদের হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই পলাশ চন্দ্র দাস। শুনানি শেষে বিচারক শারমিন খানম নিলা তিনজনের পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেন।
রিমান্ডে নেয়া আসামিরা হলেন- সিলেটের এয়ারপোর্ট থানাধীন বাদামবাগিচা আবাসিক এলাকার মাসুকের ছেলে মিশু (২৬), বড়বাজার গোয়াইপাড়ার মৃত নুর মিয়ার ছেলে মনা (২৫) ও কুটি মিয়া (২৪)।
রিমান্ডে নেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মুহাম্মদ মাইনুল জাকির। তিনি বলেন, গত রবিবার ওই মামলার শুনানির কথা থাকলেও তা হয়নি। সোমবার শুনানি শেষে পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
উল্লেখ্য, গত ৬ নভেম্বর রাত সাড়ে ৮টার দিকে সিলেট জেলা বিএনপির সাবেক স্বাস্থ্যবিষয়ক সম্পাদক আ ফ ম কামাল সিলেট বিমানবন্দর এলাকা থেকে আম্বরখানা বড়বাজার হয়ে গোয়াইটুলার দিকে যাচ্ছিলেন। এ সময় তার গাড়িকে অনুসরণ করে দুটি মোটরসাইকেল। তাতে আরোহী ছিলেন তিনজন। পরে আরেকটি মোটরসাইকেলে থাকা দুই ব্যক্তি বড়বাজার ১১৮নং বাসার সামনে কামালের গাড়ির গতিরোধ করে। পরে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে খুনিরা পালিয়ে যায়। স্থানীয়রা কামালকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় নিহতের বড় ভাই ময়নুল হক বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। মামলায় ছাত্রলীগ কর্মী আজিজুর রহমান সম্রাটকে প্রধান আসামি ও ১০ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া আরো পাঁচ-ছয়জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।
এরপর গত মঙ্গলবার রাতে কুটি মিয়াকে এয়ারপোর্ট থানাপুলিশ এবং সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ থানার নোয়াখালী বাজার এলাকার নুরপুর থেকে মিশু ও মনাকে গ্রেপ্তার করে র?্যাব। তবে মূল অভিযুক্ত ছাত্রলীগ নেতা স¤্রাট এখনও অধরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়