কেন্দ্রীয় ব্যাংক : ব্যাংকগুলোতে জনগণের আমানত সম্পূর্ণ নিরাপদ রয়েছে

আগের সংবাদ

মাদকের টাকায় অস্ত্রের মজুত : মিয়ানমার সীমান্তে বেপরোয়া আরসা, আল ইয়াকিন > রোহিঙ্গা শিবিরে অস্থিরতার পেছনেও এরাই

পরের সংবাদ

মুকসুদপুর : ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির পর পালালেন শিক্ষক

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি : মুকসুদপুরে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে পঞ্চম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠেছে। গত রবিবার দুপুরে উপজেলার অর্জুনদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জিব কুমার বাইন পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার মো. জোবায়ের রহমান রাশেদ ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলামের বরাবর অভিযোগ দিয়েছে শিক্ষার্থীর পরিবার।
শিক্ষার্থীর বাবা শ্রীনিবাসকাঠি গ্রামের মোশারেফ বলেন, দুপুরে স্কুল ছুটির পর আমার মেয়ে বাড়িতে আসার সময় তাকে প্রধান শিক্ষক পানি আনতে বলেন। সে বিদ্যালয়ের দ্বিতীয় তলায় লাইব্রেরি থেকে পানি নিয়ে আসার সময় সিঁড়ি থেকে প্রধান শিক্ষক তার হাত ধরে জোর করে লাইব্রেরি রুমে নিয়ে কুপ্রস্তাব দেন। প্রস্তাবে রাজি না হলে ধর্ষণের চেষ্টা করের শিক্ষক। পরে সে জোরাজুরি করে ছুটে এসে সহকারী শিক্ষক সাগরিকার কাছে ঘটনাটি বলে। পরবর্তীতে প্রধান শিক্ষক ঘটনাস্থল থেকে পালিয়ে যান। আমি এ ঘটনার সঠিক বিচার দাবি করছি।
মুকসুদপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম বলেন, এ বিষয়ে শিক্ষার্থীর পরিবার আমার কাছে এবং উপজেলা নির্বাহী অফিসার এবং গোপালগঞ্জ জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছে। এ ঘটনায় তদন্তসাপেক্ষে আমার উপরমহল ব্যবস্থা গ্রহণ করবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়