কেন্দ্রীয় ব্যাংক : ব্যাংকগুলোতে জনগণের আমানত সম্পূর্ণ নিরাপদ রয়েছে

আগের সংবাদ

মাদকের টাকায় অস্ত্রের মজুত : মিয়ানমার সীমান্তে বেপরোয়া আরসা, আল ইয়াকিন > রোহিঙ্গা শিবিরে অস্থিরতার পেছনেও এরাই

পরের সংবাদ

মহম্মদপুর : শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শহিদুজ্জামান

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি : জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ এর মাধ্যমিক পর্যায়ে মহম্মদপুর উপজেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন পলাশবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. শহিদুজ্জামান। গতকাল সোমবার মহম্মদপুর উপজেলা প্রশাসনের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থীদের হাতে জাতীয় শিক্ষা সপ্তাহের সম্মাননা স্মারক তুলে দেন সংসদ সদস্য ড. বীরেন শিকদার। এ সময় উপজেলার শ্রেষ্ঠ ৬ জন শিক্ষক এবং ৪৬ জন শিক্ষার্থীকে সম্মাননা স্মারক দেয়া হয়।
‘উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ’ এই স্লোগানে গতকাল সোমবার সকালে প্রথমে উপজেলা পরিষদ চত্বরে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করেন বীরেন শিকদার। মেলায় ৪০টি স্টলে উপজেলার বিভিন্ন দপ্তরসহ শিক্ষাপ্রতিষ্ঠান অংশ নেয়। পরে পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পালের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) বাসুদেব কুমার মালো, কৃষি অফিসার আব্দুস সোবাহান, ওসি অসিত কুমার রায়, মাধ্যমিক শিক্ষা অফিসার মালা রানী বিশ্বাস ও সাবেক মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার আ. হাই মিয়া প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়