কেন্দ্রীয় ব্যাংক : ব্যাংকগুলোতে জনগণের আমানত সম্পূর্ণ নিরাপদ রয়েছে

আগের সংবাদ

মাদকের টাকায় অস্ত্রের মজুত : মিয়ানমার সীমান্তে বেপরোয়া আরসা, আল ইয়াকিন > রোহিঙ্গা শিবিরে অস্থিরতার পেছনেও এরাই

পরের সংবাদ

বান্দরবানে মিয়ানমার সীমান্তে গোলাগুলি র‌্যাব সদস্য আহত

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কক্সবাজার প্রতিনিধি : বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধু?মের তুমব্রু সীমা?ন্তের কোনারপাড়ায় মিয়ানমার সীমান্তে বিচ্ছিন্নতাবাদী গ্রুপের সঙ্গে র‌্যাব সদস্যদের গোলাগুলির ঘটনা ঘটেছে। গতকাল সোমবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। এসময় গুলিতে র‌্যাবের এক সদস্য গুরুতর আহত হন। পরে তাকে কক্সবাজার সদর হাসপাতালে আনা হয়।
কক্সবাজার সদর হাসপাতালে দায়িত্বরত পুলিশ কর্মকর্তা এসআই রিপন চৌধুরী বলেন, ১০টার দিকে গুলিবিদ্ধ এক র‌্যাব সদস্যকে সদর হাসপাতালে আনা হয়। তবে তার নাম তিনি জানাতে পারেননি।
রাত সাড়ে ১২টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত র‌্যাবের পক্ষ থেকে এ বিষয়ে কিছু জানানো হয়নি। তবে হাসপাতালে র‌্যাব সদস্যদের উপস্থিতি লক্ষ করা গেছে।
এদিকে স্থানীয়দের বরাত দিয়ে বান্দরবান প্রতিনিধি জানান, শূন্যরেখায় মিয়ানমা?রের বি?চ্ছিন্নতাবাদী বা?হিনীর সঙ্গে র‌্যাব সদস্যদের গুলি বিনিময় হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, সীমান্তে চোরাচালান রোধে কক্সবাজা?রের র?্যাব-১৫ সদস্যরা মিয়ানমার সীমান্তে অভিযান চালান। এ সময় মিয়ানমারের বিচ্ছিন্নতাবাদী সশস্ত্র সংগঠনের সদস্যরা র?্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে।
জানতে চাইলে ঘুমধুম ইউপির চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ বলেন, কোনারপাড়া এলাকায় গোলাগুলির ঘটনা ঘটেছে। ত?বে কাদের মধ্যে এ গোলাগু?লি হ?য়ে?ছে তা এখনও বলতে পারছি না।
ঘটনার বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানার ডিউটি অফিসার এএসআই জয়দেব বলেন, কোনারপাড়া এলাকায় গোলাগুলির ঘটনা ঘটেছে বলে শুনেছি। তবে কাদের মধ্যে এ ঘটনা ঘটেছে তা এখ?নও নিশ্চিত হতে পারিনি।
বান্দরবানের সহকারী পুলিশ সুপার (ডিএসবি) মো. সালাহ উদ্দিন জানান, এ বিষয়ে খোঁজ নেয়া হ?চ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়