কেন্দ্রীয় ব্যাংক : ব্যাংকগুলোতে জনগণের আমানত সম্পূর্ণ নিরাপদ রয়েছে

আগের সংবাদ

মাদকের টাকায় অস্ত্রের মজুত : মিয়ানমার সীমান্তে বেপরোয়া আরসা, আল ইয়াকিন > রোহিঙ্গা শিবিরে অস্থিরতার পেছনেও এরাই

পরের সংবাদ

জামিন পেলেন ছাত্র অধিকারের আরো ১৫ নেতাকর্মী

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর শাহবাগ থানায় ছাত্রলীগের দুই নেতার করা দুই মামলার মধ্যে এক মামলায় ছাত্র অধিকার পরিষদের আরো ১৫ নেতাকর্মীর জামিন মঞ্জুর করেছেন আদালত। গতকাল সোমবার ঢাকার দ্বিতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ বিলকিছ আক্তার শুনানি শেষে জামিনের এ আদেশ দেন। তবে আরেকটি মামলায় (শুনানি ২০ নভেম্বর) জামিন না পাওয়ায় এখনই মুক্তি মিলছে না তাদের।
জামিনপ্রাপ্ত আসামিরা হলেন- আরিফুল ইসলাম, তসলিম হোসাইন অভি, তাওহীদুল ইসলাম তুহিন, মামনুর রশিদ, নাজমুল হাসান, এইচ এম রুবেল হোসেন, ইউসুফ হোসেন, মিজান উদ্দিন, ওমর ফারুক জিহাদ, আবু কাউছার, মোয়াজ্জেম হোসেন রনি, শাহ ওয়ালিউল্লাহ, রাকিব, সাজ্জাদ হোসেন পারভেজ ও মো. রাকিব।
উল্লেখ্য, গত ৭ অক্টোবর বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ডের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে ছাত্র অধিকারের নেতাকর্মীদের কর্মসূচিতে হামলা করে ছাত্রলীগ। পরে ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ এনে ছাত্র অধিকার পরিষদের গ্রেপ্তার ২৪ নেতাকর্মীর বিরুদ্ধে দুটি মামলা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়