কেন্দ্রীয় ব্যাংক : ব্যাংকগুলোতে জনগণের আমানত সম্পূর্ণ নিরাপদ রয়েছে

আগের সংবাদ

মাদকের টাকায় অস্ত্রের মজুত : মিয়ানমার সীমান্তে বেপরোয়া আরসা, আল ইয়াকিন > রোহিঙ্গা শিবিরে অস্থিরতার পেছনেও এরাই

পরের সংবাদ

কানাডার হাইকমিশনারের সঙ্গে মির্জা ফখরুলের রুদ্ধদ্বার বৈঠক

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাংলাদেশের আগামী নির্বাচন ও মানবাধিকার পরিস্থিতি নিয়ে কানাডার হাইকমিশনার লিলি নিকোলাসের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল সোমবার দুপুরে গুলশানে দলের চেয়ারপারসনের কার্যালয়ে এই বৈঠকটি হয়।
পরে দলের স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী সাংবাদিকদের বলেন, মানবাধিকার, গণতান্ত্রিক অধিকার, জীবনের নিরাপত্তা ও আইনের শাসনকে অত্যন্ত গুরুত্ব দেয় কানাডা। এসব বিষয়ে কানাডাসহ কয়েকটা দেশ সবসময় দৃঢ় অবস্থান নেয়। তাদের ওয়বে সাইটে গেলে আপনারা দেখতে পারবেন- বাংলাদেশ সরকারকে তারা দ্বিপাক্ষিকভাবে বলে আসছে, এখানে মানবাধিকার ইস্যু লঙ্ঘন হচ্ছে।
তিনি বলেন, দেশের বর্তমান প্রেক্ষাপটে মানবাধিকার পরিস্থিতি, আগামী নির্বাচন, আইনের শাসন ও জীবনের নিরাপত্তা প্রভৃতি সব বিষয়ে আলাপ হয়েছে। আমরা ভালো আলোচনা করেছি।
নির্বাচন ইস্যুতে আপনারা কি বলেছেন- জানতে চাইলে খসরু বলেন, ভেতরে কি আলোচনা হয়েছে সেটা এখানে বলতে পারবো না। এটা আপনারা বুঝতেই পারছেন। বৈঠকে আমির খসরু মাহমুদ চৌধুরী ছাড়াও দলের সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়