সরকার ৬৭ লাখ তরুণ-তরুণীকে আয়বর্ধক পেশায় প্রশিক্ষণ দিয়েছে

আগের সংবাদ

১০ ডিসেম্বর কী হবে ঢাকায়? বিএনপির সমাবেশ ঘিরে উত্তাপ বাড়িয়েছে আমানের আল্টিমেটাম > রাজপথে মোকাবিলা করবে আ.লীগ

পরের সংবাদ

বেড়ায় মানববন্ধন : উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বেড়া (পাবনা) প্রতিনিধি : বেড়া উপজেলা চেয়ারম্যান ও আমিনপুর থানা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক রেজাউল হক বাবুর বিরুদ্ধে করা ষড়যন্ত্রমূলক ও ভিত্তিহীন মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছে নেতাকর্মীরা। গতকাল শনিবার সকালে নগরবাড়ী ঘাট এলাকায় এক মানববন্ধনে এ দাবি জানানো হয়। অবিলম্বে মামলা প্রত্যাহার না হলে আন্দোলন ও কঠিন কর্মসূচির ঘোষণা দেয়া হবে বলে হুঁশিয়ারি দেয়া হয় মানবন্ধনে। আমিনপুর থানা আওয়ামী লীগের সহসভাপতি ও পুরানা ভারাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান এ এম রফিকুল্লার সভাপতিত্বে মাববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক জেলা আওয়ামী লীগের সহসভাপতি তোফাজ্জল হোসেন চৌধুরী। তিনি বলেন, বেড়া উপজেলা চেয়ারম্যান ও আমিনপুর থানা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক রেজাউল হক বাবুর সুনাম ও উপজেলার শান্তি-শৃঙ্খলা নষ্ট করার জন্য উঠে পড়ে লেগেছে একটি কুচক্রমহল। অবিলম্বে এই মামলা প্রত্যাহার করতে হবে।
মানববন্ধনে আরো বক্তব্য রাখেন- পাবনা জেলা মোটর শ্রমিক ইউনিয়ন নগরবাড়ী শাখার সহসাধারণ সম্পাদক আ. হালিম, আমিনপুর থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি সুবিতা রাণী, জাতশাকিনী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম ফজলুল হক মাস্টার, আমিনপুর থানা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পুরানা ভারেঙ্গা ৭নং ওয়ার্ড মেম্বার শ্রী সুশুমা রাণী প্রমুখ। এ সময় বেড়া উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কৃষক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়