সরকার ৬৭ লাখ তরুণ-তরুণীকে আয়বর্ধক পেশায় প্রশিক্ষণ দিয়েছে

আগের সংবাদ

১০ ডিসেম্বর কী হবে ঢাকায়? বিএনপির সমাবেশ ঘিরে উত্তাপ বাড়িয়েছে আমানের আল্টিমেটাম > রাজপথে মোকাবিলা করবে আ.লীগ

পরের সংবাদ

ফরিদপুর আ.লীগের দিনব্যাপী অবস্থান কর্মসূচি পালন

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিভাষ দত্ত, ফরিদপুর শহর থেকে : সারাদেশে বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও আগুন সন্ত্রাসের প্রতিবাদে আওয়ামী লীগ ফরিদপুর জেলা শাখার উদ্যোগে ফরিদপুর শহরের আলিপুরে হাসিবুল হাসান লাভলু সড়কে দিনব্যাপী অবস্থান কর্মসূচি পালন করা হয়। জেলা আওয়ামী লীগ সভাপতি শামীম হকের সভাপতিত্বে এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফসহ দলের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে এক সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় শামীম হক বলেন, বিএনপি এই সমাবেশ সারা বাংলাদেশের অংশস্বরূপ প্রত্যেক বিভাগে করছে। আগামী ১০ই ডিসেম্বর তারা ঢাকা শহর দখলের পাঁয়তারা করছে। এটা একটা ওয়ার্মআপ বলে আমরা মনে করি। এক্ষেত্রে ফরিদপুর জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠন স্বাধীনতার সপক্ষের শক্তি একতাবদ্ধ আছি। যদি তারা জ্বালাও পোড়াও করে তাহলে আমরা তাদের প্রতিহত করব। এজন্য আওয়ামী লীগের নেতাকর্মীরা মাঠে আছে।
সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ বলেন, বিএনপি ফরিদপুরে যে কর্মসূচি ডেকেছে যদি কোনো জ্বালাও পোড়াও বা অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে সেজন্য আমরা কর্মসূচি দিয়েছি। তারা যদি অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে তাহলে আমরা কঠিন হস্তে তা দমন করব। এছাড়া কর্মসূচিতে জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক গোলাম মোহাম্মদ নাছির, সদস্য সচিব ইমান আলী মোল্লা, যুব মহিলা লীগের আহ্বায়ক রোকশানা আহমেদ মেহেবীসহ আওয়ামী লীগ এবং তার অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়