সরকার ৬৭ লাখ তরুণ-তরুণীকে আয়বর্ধক পেশায় প্রশিক্ষণ দিয়েছে

আগের সংবাদ

১০ ডিসেম্বর কী হবে ঢাকায়? বিএনপির সমাবেশ ঘিরে উত্তাপ বাড়িয়েছে আমানের আল্টিমেটাম > রাজপথে মোকাবিলা করবে আ.লীগ

পরের সংবাদ

ফরিদগঞ্জের বীর মুক্তিযোদ্ধারা পেলেন ডিজিটাল সনদ

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি : ফরিদগঞ্জ উপজেলায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সার্টিফিকেট বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের অঢিটোরিয়ামে স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সার্টিফিকেট বিতরণের উদ্বোধন করেছেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান।
অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার মুক্তিযোদ্ধাদের বিভিন্নভাবে সম্মানিত করেছেন এবং তাদের মাসিক সম্মানী ভাতা ২০ হাজার টাকায় উন্নীত করেছেন। বছরের ৫টি ভাতাসহ বিভিন্ন সুযোগ সুবিধা দিয়েছেন যা অতীতে কোনো সরকার করেনি।
ফরিদগঞ্জ উপজেলার ৭৯৯ জন মুক্তিযোদ্ধার মধ্যে জীবিত ৪০২ জনকে ডিজিটাল স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সার্টিফিকেট দেয়া হয়েছে। মৃত ৩৯৭ জন মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে দেয়া হয়েছে ডিজিটাল সার্টিফিকেট। ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমুন নেছার সভাপতিত্বে অনুষ্ঠানের সঞ্চালনা করেন ও সহকারী কমিশনার (ভূমি) আজিজুন্নাহার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়