সরকার ৬৭ লাখ তরুণ-তরুণীকে আয়বর্ধক পেশায় প্রশিক্ষণ দিয়েছে

আগের সংবাদ

১০ ডিসেম্বর কী হবে ঢাকায়? বিএনপির সমাবেশ ঘিরে উত্তাপ বাড়িয়েছে আমানের আল্টিমেটাম > রাজপথে মোকাবিলা করবে আ.লীগ

পরের সংবাদ

নিউজিল্যান্ড সফরে টাইগ্রেস দল ঘোষণা

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দ্বিপক্ষীয় সিরিজ খেলতে প্রথমবারের মতো নিউজিল্যান্ড সফরে যাবে বাংলাদেশ নারী ক্রিকেট দল। তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার জন্য গতকাল ১৭ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
দলের নেতৃত্বে থাকবেন নিগার সুলতানা জ্যোতি। ছয়টি ভিন্ন ভিন্ন ভেন্যুতে অনুষ্ঠিত হবে দুই সিরিজের মোট ছয়টি ম্যাচ। আগামী ২ ডিসেম্বর প্রথম টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে সিরিজ শুরু করবে বাংলাদেশের মেয়েরা। সিরিজের বাকি দুই টি-টোয়েন্টি ৪ ও ৭ ডিসেম্বর। এরপর ওয়েলিংটনে ১১ ডিসেম্বর প্রথম ওয়ানডেতে স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে টাইগ্রেসরা। ১৪ ডিসেম্বর নেপিয়ারে দ্বিতীয় ও ১৭ ডিসেম্বর হ্যামিল্টনের তৃতীয় ওয়ানডে ম্যাচটি অনুষ্ঠিত হবে। সিরিজ শেষে আগামী ১৯ ডিসেম্বর দেশে ফেরার কথা রয়েছে বাংলাদেশ দলের।
টাইগ্রেস স্কোয়াড : নিগার সুলতানা জ্যোতি (অধিনায়ক), সালমা খাতুন, জাহানারা আলম, ফারজানা হক পিংকি, রুমানা আহমেদ, শারমিন আক্তার সুপ্তা, মারুফা আক্তার, রিতু মনি, লতা মন্ডল, নাহিদা আক্তার, মুর্শিদা খাতুন, ফাহিমা খাতুন, শানজিদা আক্তার মেঘলা, ফারিহা ইসলাম, রাবেয়া, দিশা বিশ্বাস ও দিলারা আক্তার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়