সরকার ৬৭ লাখ তরুণ-তরুণীকে আয়বর্ধক পেশায় প্রশিক্ষণ দিয়েছে

আগের সংবাদ

১০ ডিসেম্বর কী হবে ঢাকায়? বিএনপির সমাবেশ ঘিরে উত্তাপ বাড়িয়েছে আমানের আল্টিমেটাম > রাজপথে মোকাবিলা করবে আ.লীগ

পরের সংবাদ

ড্যাফোডিল ক্যাপ্টেন কাপ গলফ টুর্নামেন্ট উদ্বোধন ও পুরস্কার বিতরণ

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কুর্মিটোলা গলফ ক্লাবে তিন দিনব্যাপী ‘৫ম ড্যাফোডিল ক্যাপ্টেন কাপ গলফ টুর্নামেন্ট-২০২২’ এর উদ্বোধনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গত শুক্রবার কুর্মিটোলা গলফ ক্লাব, ঢাকা সেনানিবাসে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর চিফ অব জেনারেল স্টাফ লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান, এসবিপি, এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। আইএসপিআর
তিন দিনব্যাপি অনুষ্ঠিত এই টুর্নামেন্টে দেশি/বিদেশি খেলোয়াড়সহ ৬০০ জন গলফার অংশ নেন। টুর্নামেন্টে মেজর মুহিত উল আলম উইনার, ব্রিগেডিয়ার জেনারেল মো. মহিউদ্দিন সিদ্দিক (অব.) রানার আপ এবং মিসেস ফাতেমা রহমান লেডিস উইনার হন।
সমাপনী অনুষ্ঠানে কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ও জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার লজিষ্টিকস এরিয়া মেজর জেনারেল মো. জহিরুল ইসলাম, এনডিসি, পিএসসি; ড্যাফোডিল ফ্যামিলির চেয়ারম্যান ড. মো. সবুর খান সহ ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তারা, দেশি-বিদেশি বিশিষ্ট ব্যক্তিরা, ড্যাফোডিল ফ্যামিলির অন্যান্য সদস্য ও খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়