সরকার ৬৭ লাখ তরুণ-তরুণীকে আয়বর্ধক পেশায় প্রশিক্ষণ দিয়েছে

আগের সংবাদ

১০ ডিসেম্বর কী হবে ঢাকায়? বিএনপির সমাবেশ ঘিরে উত্তাপ বাড়িয়েছে আমানের আল্টিমেটাম > রাজপথে মোকাবিলা করবে আ.লীগ

পরের সংবাদ

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সম্মেলন আজ

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রোকনুজ্জামান মিলন, ঝিনাইদহ থেকে : ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে আজ রবিবার। সকাল ১০টায় ঝিনাইদহ ওয়াপদা মাঠে এ সম্মেলন উদ্বোধন করবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ। শুরুতে জাতীয় সংগীত পরিবেশনের সময় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করবেন আমন্ত্রিত কেন্দ্রীয় নেতারা। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুর সঞ্চালনায় সম্মেলনে সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই এমপি। সম্মেলনের শুরুতে প্রয়াত নেতাকর্মীদের নামে শোক প্রস্তাব উত্থাপন করবেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আসাদুজ্জামান।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, বিশেষ অতিথি হিসেবে থাকবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেবেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, বিশেষ অতিথির বক্তব্য দেবেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির আমিরুল ইসলাম মিলন, পারভীন জামান কল্পনা, গেøারিয়া সরকার ঝর্না এমপি প্রমুখ।
জেলা আওয়ামী লীগ সূত্র জানায়, নৌকা আকৃতি সদৃশ একটি মঞ্চ নির্মাণ করা হয়েছে। এ মঞ্চের দৈর্ঘ্য ১১০ ফুট এবং প্রস্থ ২৭ ফুট। সম্মেলনস্থলে এক লাখ পাঁচ হাজার বর্গফুটের ওই মাঠে ৩০ হাজার লোকের বসার ব্যবস্থা করা হয়েছে। নেতাদের বসার জন্য থাকছে এক হাজার সোফা।
সম্মেলনের শেষে জেলা আওয়ামী লীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হবে বলে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের ধারণা। ২০১৫ সালের ২৫ মার্চ জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়