সরকার ৬৭ লাখ তরুণ-তরুণীকে আয়বর্ধক পেশায় প্রশিক্ষণ দিয়েছে

আগের সংবাদ

১০ ডিসেম্বর কী হবে ঢাকায়? বিএনপির সমাবেশ ঘিরে উত্তাপ বাড়িয়েছে আমানের আল্টিমেটাম > রাজপথে মোকাবিলা করবে আ.লীগ

পরের সংবাদ

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচন : প্রার্থিতা থেকে সরে দাঁড়ালেন রেখা

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : আগামী ১৪ নভেম্বর অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের নির্বাচনে অনিয়মের অভিযোগ এনে নির্বাচন বর্জন করেছেন সংরক্ষিত ২ আসনের নারী সদস্য পদপ্রার্থী শাহিদা খাতুন রেখা। গতকাল শনিবার সকালে নারী সদস্য পদপ্রার্থী শাহিদা খাতুন রেখার ব্যানারে শিবগঞ্জ বাজারে আয়োজিত সংবাদ সম্মেলনে এই নির্বাচন বর্জনের ঘোষণা দেন তিনি।
এতে লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করে বলেন, গত নির্বাচনে আমি অংশ নিয়ে বিজয়ী হয়েছিলাম। কিন্তু এ নির্বাচনে অর্থ লেনদেনসহ বিভিন্ন অনিয়ম হচ্ছে। ফলে সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কা রয়েছে। তিনি আরো বলেন, আমি মহিলা আওয়ামী লীগের একজন নেত্রী। দলের মধ্যে কোনো লবিং গ্রুপিংয়ে আমি বিশ্বাসী নই। তাই জেলা পরিষদ নির্বাচনকে ঘিরে ব্যাপক লবিং গ্রুপিং চলছে। যা মেনে নেয়া সম্ভব নয়। ফলে জেলা পরিষদের সংরক্ষিত ২ আসনের নারী সদস্য পদপ্রার্থী হিসেবে নির্বাচন বর্জন করছি। কারো প্ররোচনা বা উৎসাহে নয়, অনিয়ম ও লবিং গ্রুপিংয়ের কারণেই স্বেচ্ছায় নির্বাচন বর্জন করলাম। সংবাদ সম্মেলনে স্থানীয় সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা নির্বাচন কর্মকতা মোতাওয়াক্কিল রহমান বলেন, নির্বাচনে অনিয়ম ও অর্থলেনদেনের বিষয়ে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান বলেন, দলের মধ্যে কোনো লবিং গ্রুপিং নেই। কেউ যদি অভিযোগ করে সেটি তার ব্যক্তিগত বিষয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়