সরকার ৬৭ লাখ তরুণ-তরুণীকে আয়বর্ধক পেশায় প্রশিক্ষণ দিয়েছে

আগের সংবাদ

১০ ডিসেম্বর কী হবে ঢাকায়? বিএনপির সমাবেশ ঘিরে উত্তাপ বাড়িয়েছে আমানের আল্টিমেটাম > রাজপথে মোকাবিলা করবে আ.লীগ

পরের সংবাদ

কাপাসিয়ায় জমি নিয়ে বিরোধে প্রবাসী খুন

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : কাপাসিয়ায় সৌদি আরব প্রবাসী মোবারক হোসেনকে (৪৫) ছুরিকাঘাতে খুনের অভিযোগ পাওয়া গেছে। তিনি উপজেলার সিংহশ্রী ইউনিয়নের বড়বাড়ী গ্রামের নূরুল ইসলামের ছেলে। গতকাল শনিবার সকাল পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরো চারজন আহত হয়েছেন।
আহতরা হলেন- মোবারক হোসেনের স্ত্রী রিনী আক্তার, বোন খালেদা আক্তার, রাজিয়া ও অপর তিনজন। প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসীরা জানান, মোবারক হোসেন গত প্রায় ১০ দিন আগে সৌদি আরব থেকে ছুটিতে বাড়ি আসেন। বাড়ি ফেরার কয়েকদিন পর বাড়ির সীমানা নিয়ে প্রতিবেশী লতু মিয়া ও তার ছেলেদের সঙ্গে মোবারক হোসেনের বাগবিতন্ডা হয়। গতকাল শনিবার সকালে প্রতিবেশীরা একই ঘটনার জেরে তাকে বাড়ি থেকে ডেকে এনে বাগবিতন্ডায় জড়িয়ে যায়।
নিহতের স্ত্রী আহত রিনী আক্তার জানান, ঘটনার সময় প্রতিবেশী লতু মিয়ার ছেলে হাদিউল ইসলাম, রফিকুল ইসলাম, লতু মিয়া এবং তাদের কমপক্ষে ৮ জন সহযোগী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তাদের বাড়িতে প্রবেশ করে। এ সময় তারা তার স্বামী মোবারক হোসেনকে ঘর থেকে ডেকে নিয়ে বুকে ছুরিকাঘাতে আহত করে। তাদের বাধা দিলে তাদের আরো কমপক্ষে ৬ স্বজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। তাদের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসা সহকারী জাহাঙ্গীর আলম জানান, মোবারক হোসেন নামে একজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। অন্য তিনজন গুরুতর আহত হয়েছেন। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ এবং ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের বুকে ধারাল অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) ফুরকান আহমেদ জানান, সুরতহাল প্রস্তুত করা হচ্ছে। নিহতের বুকে রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়