সরকার ৬৭ লাখ তরুণ-তরুণীকে আয়বর্ধক পেশায় প্রশিক্ষণ দিয়েছে

আগের সংবাদ

১০ ডিসেম্বর কী হবে ঢাকায়? বিএনপির সমাবেশ ঘিরে উত্তাপ বাড়িয়েছে আমানের আল্টিমেটাম > রাজপথে মোকাবিলা করবে আ.লীগ

পরের সংবাদ

এসিআই মটরস্ ও ইয়ামাহার ৬ বছরপূর্তি

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

এসিআই মটরস্ বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। স্বনামধন্য কোম্পানি এসিআইর একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মটরস্ যাত্রা শুরু করে।
২০১৬ সালে ইয়ামাহা নতুনভাবে বাংলাদেশে যাত্রা শুরু করে এসিআই মটরসের সঙ্গে। বর্তমানে সমগ্র দেশে ইয়ামাহার ৯৯টিরও বেশি ৩এস (সেলস্, সার্ভিস ও স্পেয়ারস) ডিলার পয়েন্টের মাধ্যমে কাস্টমারদের সেবা দিয়ে আসছে। শুরু থেকেই এসিআই মটরস্ গ্রাহকদের জন্য ইয়ামাহার আধুনিক প্রযুক্তির মোটরসাইকেল সরবরাহ ও বিশ্বমানের বিক্রয়োত্তর সেবার মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছে।
গত ১১ নভেম্বর রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত এসিআই সেন্টারে এসিআই মটরস্ ও ইয়ামাহা উদযাপন করল তাদের একসঙ্গে চলার ৬ষ্ঠ বছরপূর্তি উৎসব। এসিআই সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে এসিআই মটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস, ইয়ামাহা বাংলাদেশ ও এসিআই মটরসের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এছাড়া দেশব্যাপী ইয়ামাহার সব শোরুমে ইয়ামাহা ইউজার ও ইয়ামাহা রাইডারস ক্লাবের সদস্যদের নিয়ে এ উৎসব উদযাপন করা হয়। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়