সরকার ৬৭ লাখ তরুণ-তরুণীকে আয়বর্ধক পেশায় প্রশিক্ষণ দিয়েছে

আগের সংবাদ

১০ ডিসেম্বর কী হবে ঢাকায়? বিএনপির সমাবেশ ঘিরে উত্তাপ বাড়িয়েছে আমানের আল্টিমেটাম > রাজপথে মোকাবিলা করবে আ.লীগ

পরের সংবাদ

অপহরণের তিন মাস পর স্কুলছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ৪

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামে নবম শ্রেণির এক শিক্ষার্থীকে অপহরণের তিন মাস পর উদ্ধার করেছে র‌্যাব। এসময় অপহরণে জড়িত ৪ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- মূল অপহরণকারী মোহাম্মদ সাইমুন (২৪) ও তার মা হাছিনা বেগম (৪৫) এবং তাদের সহযোগী সোহেল ও রাসেল। তাদের ফটিকছড়ি থানায় সোপর্দ করা হয়েছে।
গতকাল শনিবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব। এর আগে শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে হাটহাজারী থানার পশ্চিম দেওয়াননগর এলাকা থেকে অপহৃত ওই শিক্ষার্থীকে উদ্ধার এবং অপহরণে জড়িতের গ্রেপ্তার করা হয়। অপহরণকারী সাইমুন ফটিকছড়ির ধর্মপুরের মোহাম্মদ ওসমান আলীর ছেলে। তার সহযোগী সোহেল পটিয়ার পূর্ব আশিয়া এলাকার, অপর সহযোগী রাসেল ফটিকছড়ির ধর্মপুর এলাকার বাসিন্দা।
র‌্যাব-৭-এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা অপহরণে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। ভিকটিমের বয়স ১৫ বছর, নবম শ্রেণিতে পড়েন। মূল অপহরণকারী সাইমুন তাকে সবসময় উত্ত্যক্ত করতেন। মেয়েটি বিষয়টি তার পরিবারকে জানালে সাইমুন তাকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দেন। একপর্যায়ে গত ১৩ আগস্ট সন্ধ্যা ৭টার দিকে ওই শিক্ষার্থী ঘর থেকে বের হয়ে বাড়ির সামনে গেলে তাকে জোরপূর্বক সিএনজি অটোরিকশায় তুলে নিয়ে যান সাইমুন। এ ঘটনায় ওই শিক্ষার্থীর মা ফটিকছড়ি থানায় মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়