স্বরাষ্ট্রমন্ত্রী : আতঙ্কিত হওয়ার মতো অবস্থায় নেই বাংলাদেশ

আগের সংবাদ

সরকারি ওষুধ সিন্ডিকেটের পেটে : রোগীর ভাগ্যে জোটে যৎসামান্য, বিনামূল্যে মিলে কোন ওষুধ জানেন না রোগী, তিন স্তরে পাচার হয়

পরের সংবাদ

সাপাহারে বীর নিবাস পাচ্ছে ১২ মুক্তিযোদ্ধা পরিবার

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : জেলার সাপাহারে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ প্রকল্পের আওতায় ১২টি অসচ্ছল বীর মুক্তিযোদ্ধা পরিবারের জন্য ‘বীর নিবাস’ এখন পুরোপুরি প্রস্তুত। উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্রে জানা যায়, অসচ্ছল মুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণ প্রকল্পের আওতায় এ উপজেলায় ১২ জন বীর মুক্তিযোদ্ধার পরিবারের আবাসনের জন্য বরাদ্দ দেয়া হয়েছে ১ কোটি ৬৯ লাখ ২০ হাজার টাকা। প্রতিটি আবাসন নির্মাণের জন্য ব্যয় ধরা হয়েছে ১৪ লাখ ১০ টাকা।
পাকা ছাদের প্রতিটি বীর নিবাসে রয়েছে পানীয় জলের সুব্যবস্থাসহ তিনটি বেড রুম, একটি গেস্ট রুম, দুটি বাথরুম ও একটি কিচেন রুম। বীর নিবাস বরাদ্দ পাওয়া বীর মুক্তিযোদ্ধারা হলেন মো. মাবুদ বক্স, আব্দুস ছাত্তার, তমিজ উদ্দীন মণ্ডল, আল্লা নেওয়াজ, মৃত আজিম উদ্দীন, মো. আবুল হোসেন, আব্দুল অহেদ, মো. সাদেকুল ইসলাম, মো. মোসলেম, মো. জিল্লুর রহমান, মো. বানী ইসরাইল বনি ও মো. আলাউদ্দীন।

উপজেলার ৬টি ইউনিয়নে নির্মিত বীর নিবাসগুলো পরিদর্শন করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন মণ্ডল, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওমর আলী মোল্লা, এলজিইডি প্রকৌশলী তাহাজ্জদ হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী খাদিজা আক্তার প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়