স্বরাষ্ট্রমন্ত্রী : আতঙ্কিত হওয়ার মতো অবস্থায় নেই বাংলাদেশ

আগের সংবাদ

সরকারি ওষুধ সিন্ডিকেটের পেটে : রোগীর ভাগ্যে জোটে যৎসামান্য, বিনামূল্যে মিলে কোন ওষুধ জানেন না রোগী, তিন স্তরে পাচার হয়

পরের সংবাদ

শিবগঞ্জে বিজিবি সদস্যের স্ত্রীর লাশ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : শিবগঞ্জে উম্মে সালমা (২২) নামে এক বিজিবি সদস্যের স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাতে উপজেলার শ?্যামপুর ইউনিয়নের নামো কয়লাদিয়াড় গ্রামের নিজ শয়নকক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত নারী হলেন- ওই গ্রামের বদিউরের ছেলে বিজিবি সদস্য রনির স্ত্রী। পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত ৮টার দিকে নামো কয়লাদিয়াড় গ্রামের নিজ শয়নকক্ষে ফ্যানের সঙ্গে এক নারীর ঝুলন্ত মরদেহ দেখে থানা পুলিশে খবর দেন এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়।
সালমার পরিবারের অভিযোগ, প্রেম করে বিয়ে করেন রনি। এরপর ছেলের পরিবার ও বিজিবি সদস্য রনি যৌতুকের জন্য সালমাকে নির্যাতন করতে থাকেন। একপর্যায়ে ছেলের পরিবার ৫ লাখ টাকা যৌতুক দাবি করলে টাকা দিতে না পারায় উম্মে সালমাকে মেরে ফেলা হয়েছে দাবি মেয়ের পরিবারের। এ ঘটনায় সুষ্ঠু বিচার দাবি করেছেন সালমার মা। সালমার পরিবারের অভিযোগ অস্বীকার করেছেন বিজিবি সদস্য রনি ও তার পরিবার।

শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব?্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়