স্বরাষ্ট্রমন্ত্রী : আতঙ্কিত হওয়ার মতো অবস্থায় নেই বাংলাদেশ

আগের সংবাদ

সরকারি ওষুধ সিন্ডিকেটের পেটে : রোগীর ভাগ্যে জোটে যৎসামান্য, বিনামূল্যে মিলে কোন ওষুধ জানেন না রোগী, তিন স্তরে পাচার হয়

পরের সংবাদ

শামসুননাহার হল এলামনাইয়ের নতুন কমিটি : বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাবেন আজ

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আজ শনিবার সকাল সাড়ে ৮টায় ধানমণ্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শামসুননাহার হল এলামনাই এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি। কমিটির সব সদস্যকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন সাধারণ সম্পাদক শামসুন নাহার চাঁপা।
এর আগে গত ৪ নভেম্বর (শুক্রবার) শামসুননাহার হল অডিটরিয়ামে এক বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন কমিটির সভাপতি আভা দত্ত। সভায় সর্বসম্মতিক্রমে ২০২০ সালের কার্যকরী কমিটিকে আবারো দুই বছরের জন্য দায়িত্ব দেয়া হয়। এই কমিটি জাঁকজমকভাবে হলের সুবর্ণজয়ন্তী পালন করবে।
সভাপতি আভা দত্ত ও সাধারণ সম্পাদক শামসুন নাহার চাঁপা ছাড়া কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি ড. আয়েশা বেগম, ড. সেতারুন নাহার, সাহিদা খাতুন, রাফিয়া রহমান টফি, হায়দারী সুলতানা রোজিনা ও খুরশীদ নাহার। যুগ্ম সাধারণ সম্পাদক জেনিফার ইউসুফ ঝিনু ও শিউলি আফসার, কোষাধ্যক্ষ বাণী চৌধুরী, সহকোষাধ্যক্ষ রেহেনা সুলতানা, দপ্তর সম্পাদক তসলিমা খান, সাংগঠনিক সম্পাদক মাহমুদা সুলতানা হেলেন, প্রচার সম্পাদক লিপিকা তাপসী, আইন সম্পাদক নাজনীন নাহার, আন্তর্জাতিক সম্পাদক শিখা বোস, সমাজকল্যাণ সম্পাদক ফারহানা হক নীলা, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সালমা বেগম মুক্তা, সহসাহিত্য ও প্রকাশনা সম্পাদক রুনু দে, সাংস্কৃতিক নাদিরা কিরণ, সহসাংস্কৃতিক সম্পাদক ডালিয়া দাস।
কার্যনির্বাহী সদস্যরা হলেন- শিরিনা নাহার লিপি, মাহমুদা বেগম নিরু, আমেনা বেগম, সায়লা ফারজানা, বিপ্লবী নাজমা, গীতা সাহা, ফেরদৌসী বেগম, নিবেদিতা দাস, অরুণা পাল জলি, শাহীন সুরভী সোবাহানা, অর্চনা সাহা, আঙ্গুর নাহার মন্টি, নুরুন নাহার শিউলি, ঝর্ণা মনি, সালমা বেগম, নুসরাত আরফিন, আঞ্জুমান আরা বেগম। ৫ সদস্যবিশিষ্ট উপদেষ্টা পরিষদের সদস্যরা হলেন- হল প্রভোস্ট ড. সুপ্রিয়া সাহা, কাজী রোকেয়া সুলতানা রাকা, ড. গুলশান আরা লতিফা, ড. শিরিন ও ড. সাবিতা রেজওয়ানা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়