স্বরাষ্ট্রমন্ত্রী : আতঙ্কিত হওয়ার মতো অবস্থায় নেই বাংলাদেশ

আগের সংবাদ

সরকারি ওষুধ সিন্ডিকেটের পেটে : রোগীর ভাগ্যে জোটে যৎসামান্য, বিনামূল্যে মিলে কোন ওষুধ জানেন না রোগী, তিন স্তরে পাচার হয়

পরের সংবাদ

শাকিব খানের জান্নাত হাউসে চোরের হানা

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গাজীপুর প্রতিনিধি : চিত্রনায়ক শাকিব খানের পূবাইলের শুটিং স্পটে একদল চোর হানা দিয়েছে। গত বৃহস্পতিবার রাত দেড়টার দিকে জান্নাত হাউস নামে ওই বাড়িতে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন পূবাইল থানার ওসি জাহিদুল ইসলাম।
গত বৃহস্পতিবার রাত দেড়টার দিকে হঠাৎ করে শাকিব খানের বাড়িতে কয়েকজন লোক প্রবেশ করে। ঘটনাটি স্থানীয় একজন দেখতে পেয়ে বাড়ির তত্ত্বাবধায়ককে খবর দেন। তত্ত্বাবধায়ক শরীফুল ইসলাম লোকজন নিয়ে ঘটনাস্থলে গেলে চোরেরা পালিয়ে যায়। খবর পেয়ে পূবাইল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
চোরেরা যাওয়ার সময় চুরি করা একটি পানি তোলার মোটর, রেঞ্জ, কয়েক জোড়া জুতা ফেলে যায়।
পূবাইল থানার ওসি জাহিদুল ইসলাম বলেন, এলাকাবাসীর কাছে খবর পেয়েই তাৎক্ষণিকভাবে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়।
প্রাথমিকভাবে এটি চুরি মনে হলেও আসল ঘটনা সম্পর্কে জানার চেষ্টা করা হচ্ছে। আমরা ঘটনাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করে দেখছি। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
বলিউড তারকা শাহরুখ খানের বাড়ি মান্নাতের সঙ্গে মিল রেখে শাকিব খান তার পূবাইলের বিলাসবহুল শুটিং বাড়িটির নাম রেখেছেন ‘জান্নাত’। বেশ কয়েক বছর ধরে সেখানে সিনেমা, নাটক ও মিউজিক ভিডিওর শুটিং হচ্ছে। স¤প্রতি শাকিব খান নিজেও ওই বাড়িতে শুটিং করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়