স্বরাষ্ট্রমন্ত্রী : আতঙ্কিত হওয়ার মতো অবস্থায় নেই বাংলাদেশ

আগের সংবাদ

সরকারি ওষুধ সিন্ডিকেটের পেটে : রোগীর ভাগ্যে জোটে যৎসামান্য, বিনামূল্যে মিলে কোন ওষুধ জানেন না রোগী, তিন স্তরে পাচার হয়

পরের সংবাদ

যুবলীগের মহাসমাবেশ : ঢাকায় এসে এক জনের মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের মহাসমাবেশে যোগ দিতে এসে রাজশাহী জেলার মোহনপুর থানার বাকশীমইল ইউনিয়নের যুবলীগ সভাপতি জিন্নাত আলী হারুন (৪৫) অসুস্থ হয়ে মারা গেছেন। এছাড়া অসুস্থ হয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি রয়েছেন মোহনপুর উপজেলার যুবলীগের সহসভাপতি খন্দকার মোতালেব হোসেন দোলন (৪২)। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয় মোহসিন হলে অসুস্থ হয়ে পড়েন তারা দুজন। তারপর তাদের ঢামেক হাসপাতালে আনা হলে চিকিৎসক দুপুর সোয়া ১২টার দিকে জিন্নাত আলী হারুনকে মৃত ঘোষণা করেন।
মোহনপুর উপজেলার ধরইল ইউনিয়নের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন জানান, তারা রাজশাহী থেকে যুবলীগের সমাবেশে যোগ দিতে গতকাল শুক্রবার ভোরে ঢাকা অসেন। ঢাবি এলাকাতেই দোলন ও হারুন এক সঙ্গেই ছিলেন। হঠাৎ খবর আসে মোহসিন হলের মাঠে দুজন অসুস্থ হয়ে পড়েছে। পরে তাদের দুজনকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক হারুনকে মৃত ঘোষণা করেন। আর দোলন অসুস্থ হয়ে হাসপাতালের সিসিইউতে ভর্তি আছেন। তিনি জানান, রাজশাহী জেলার মোহনপুর থানার বাকশীমইল ইউনিয়নের যুবলীগের সভাপতি ছিলেন জিন্নাত আলী হারুন। আর মোতালেব হোসেন দোলন মোহনপুর উপজেলার যুবলীগ সহসভাপতি। শাহবাগ থানার এসআই আলামিন জানান, যুবলীগের সমাবেশে যোগ দিতে রাজশাহী থেকে এসেছিলেন তারা। মোহসিন হলের মাঠে হারুন ও দোলন নামে দুজন অসুস্থ হয়ে পড়ে। সহকর্মীরা তাদের হাসপাতালে নিয়ে আসলে হারুন নামে একজন মারা যায়। অসুস্থ দোলন হাসপাতালের হৃদরোগ বিভাগে ভর্তি আছেন। ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে হারুন মারা গেছেন। তবে মৃত্যুর প্রকৃত কারণ ময়নাতদন্তের পর জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়