স্বরাষ্ট্রমন্ত্রী : আতঙ্কিত হওয়ার মতো অবস্থায় নেই বাংলাদেশ

আগের সংবাদ

সরকারি ওষুধ সিন্ডিকেটের পেটে : রোগীর ভাগ্যে জোটে যৎসামান্য, বিনামূল্যে মিলে কোন ওষুধ জানেন না রোগী, তিন স্তরে পাচার হয়

পরের সংবাদ

মঠবাড়িয়া : সাংবাদিকের ওপর হামলার পাঁচ দিনেও মামলা নেয়নি পুলিশ

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : মঠবাড়িয়ায় সাংবাদিক ইউনিয়নের সভাপতি জামাল হোসেন আকনের ওপর হামলার ঘটনায় ৫ দিনেও মামলা নেয়নি পুলিশ। এতে সাংবাদিক ও সুশীল সমাজের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে।
জানা গেছে, মঠবাড়িয়া পৌর শহরের ১নং ওয়ার্ডের বহেরাতলা বেপারী বাড়ির জনৈক ইব্রাহীম বেপারী ও সেকান্দার বেপারীর মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছে। তিন বছর আগে সেকান্দার বেপারীর বাহিনী ইব্রাহীমের বসতঘর গুঁড়িয়ে দিয়েছিল। সেই সংবাদ প্রকাশ করায় সাংবাদিক জামালের প্রতি ক্ষিপ্ত ছিল ওই গ্রুপটি। গত ৭ নভেম্বর দুপুরে সেকান্দার ও তার বাহিনী ইব্রাহীমের বসতঘরের সামনে জমি দখল করে একটি ঘর তোলে। খবর পেয়ে সাংবাদিক জামাল ও সোহেল ঘটনাস্থলে গিয়ে ভিডিও করেন। এতে ক্ষিপ্ত হয়ে এলাকার চিহ্নিত সন্ত্রাসী রত্তন, সেকান্দার, কালাম, মনু বেপারীসহ অজ্ঞাত ২-৩ জন সন্ত্রাসী জামালের ওপর হামলা চালিয়ে ক্যামেরা ছিনিয়ে নেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেন।
জামাল হোসেন আকন ক্ষোভের সঙ্গে বলেন, ঘটনার সঙ্গে সঙ্গে এবং পরবর্তিতে আবারো পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও এবং লিখিত অভিযোগ দেয়ার ৫ দিনেও মামলা রেকর্ড করেনি পুলিশ।
সাংবাদিকের ওপর হামলার ঘটনায় নিন্দা জানিয়েছে মঠবাড়িয়া প্রেস ক্লাব, উপজেলা প্রেস ক্লাব, সাংবাদিক সমিতি, রিপোর্টার্স ইউনিটি, সাংবাদিক ইউনিয়ন ও সুশীল সমাজ। নেতারা অপরাধীদের অনতিবিলম্বে গ্রেপ্তারের দাবি জানান।
মঠবাড়িয়া থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, বিষয়টি আমরা গুরুত্বের সঙ্গে দেখছি। আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়