স্বরাষ্ট্রমন্ত্রী : আতঙ্কিত হওয়ার মতো অবস্থায় নেই বাংলাদেশ

আগের সংবাদ

সরকারি ওষুধ সিন্ডিকেটের পেটে : রোগীর ভাগ্যে জোটে যৎসামান্য, বিনামূল্যে মিলে কোন ওষুধ জানেন না রোগী, তিন স্তরে পাচার হয়

পরের সংবাদ

‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

৩৯ বছরের দীর্ঘ যাত্রাপথ। তিলে তিলে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ‘ব্র্যান্ড’ তৈরি করেছেন নায়ক। সেই ব্র্যান্ডকেই নতুনভাবে তুলে ধরার নেপথ্যে নবাগত পরিচালক সম্রাট শর্মা। ছবির নাম ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। প্রকাশ্যে ছবির প্রচার ঝলক। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের অভিনয়ে যেমন মুগ্ধ দর্শক, আবার তেমনই তাকে কৌতুক করতেও ছাড়েন না তারা। আর সেই মজাগুলোকেই ফ্রেমবন্দি করেছেন পরিচালক। এই ছবির হাত ধরে বড় পর্দায় আসছে নতুন জুটি। ঋষভ বসু আর ইপ্সিতা মুখোপাধ্যায়।
প্রথম ছবির প্রচার ঝলকের অনুষ্ঠানে বেশ আত্মবিশ্বাসী পরিচালক সম্রাট। পরিচালকের কথায়, ‘আমার স্বপ্ন ছিল। যখনই ছবি তৈরি করব, তখন বুম্বাদাকে নিয়েই করব ভেবেছিলাম। সুতরাং আমার সেফ খেলার কথা একবারও মনে হচ্ছে না।’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সেই উত্তেজনা যেন এখনো ভরপুর। তার কথায়, ‘আমায় ভরপুর গালাগাল দিয়েছে এই ছবিতে। তাই জন্য তো আমার সামনে ওরা শুটিংই করতে পারছিল না। এখন আমায় নিয়ে যে এত মিম দেখি। সেগুলো দেখেই ভাবলাম নিজেকে নিয়ে মজা করা যাক না। ব্র?্যান্ড প্রসেনজিৎকে নিয়ে রীতিমতো কাটাছেঁড়া হয়েছে।’ ২৫ নভেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি।
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়