স্বরাষ্ট্রমন্ত্রী : আতঙ্কিত হওয়ার মতো অবস্থায় নেই বাংলাদেশ

আগের সংবাদ

সরকারি ওষুধ সিন্ডিকেটের পেটে : রোগীর ভাগ্যে জোটে যৎসামান্য, বিনামূল্যে মিলে কোন ওষুধ জানেন না রোগী, তিন স্তরে পাচার হয়

পরের সংবাদ

পা ফসকে ট্রেনে কেটে কুয়েট ছাত্রের মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : জয়পুরহাট রেলস্টেশনে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে পা ফসকে নিচে পড়ে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার ভোর সাড়ে ৪টায় এ দুর্ঘটনা ঘটে। খবর বাসস।
জয়পুরহাট রেলওয়ে নিরাপত্তা কর্মীরা জানান, নিহত শিক্ষার্থীর নাম রাহুল (২৪)। তিনি বগুড়ার শিবগঞ্জ উপজেলার কালীপাড়া গ্রামের শাহরিয়ার রইচের ছেলে। রাহুল খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) লেদার ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। জয়পুরহাট রেলস্টেশনে দায়িত্বরত সান্তাহার রেলওয়ে পুলিশ সদস্য আইয়ুব আলী জানান, ওই শিক্ষার্থী খুলনা থেকে আন্তঃনগর সীমান্ত এক্সপ্রেস ট্রেনে জয়পুরহাট আসছিল। ট্রেনটি জয়পুরহাট রেলস্টেশন পার হওয়ার সময় তার খেয়াল হয় এখানে নামতে হবে। পরে চলন্ত ট্রেন থেকে দ্রুত নামতে গিয়ে পা ফসকে নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় কুয়েট শিক্ষার্থী রাহুলের। রেলওয়ে পুলিশ রাহুলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়