স্বরাষ্ট্রমন্ত্রী : আতঙ্কিত হওয়ার মতো অবস্থায় নেই বাংলাদেশ

আগের সংবাদ

সরকারি ওষুধ সিন্ডিকেটের পেটে : রোগীর ভাগ্যে জোটে যৎসামান্য, বিনামূল্যে মিলে কোন ওষুধ জানেন না রোগী, তিন স্তরে পাচার হয়

পরের সংবাদ

টুকরো খবর

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আর্থিক সহায়তা

কাগজ প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় মানবিক সংগঠন ভোরের সাথীর পক্ষ থেকে হৃদরোগে আক্রান্ত শিশুকে আর্থিক অনুদান ও জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল শুক্রবার সকালে শহরের ঐতিহ্যবাহী লোকনাথ টেংকের পাড় উদ্যানে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার। ভোরের সাথীর আহ্বায়ক তাজ মো. ইয়াছিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- ব্রাহ্মণবাড়িয়া আইন কলেজের অধ্যক্ষ এডভোকেট মো. হাবিবুল্লাহ, ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের চেয়ারম্যান চিকিৎসক মো. আবু সাঈদ, আনন্দময়ী বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য আবু নাছের বাহার, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্সের সহসভাপতি বাবুল মিয়া, জেলা পরিষদের সাবেক সদস্য সাদেকুর রহমান শরীফ, কবি দেওয়ান মারুফ প্রমুখ।

টিউবওয়েল চুরি

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি : হোসেনপুর উপজেলার আড়াইবাড়িয়া ইউনিয়নের ধনকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আর্সেনিকমুক্ত টিউবওয়েল চুরির অভিযোগ পাওয়া গেছে। বিদ্যালয়টির প্রধান শিক্ষক মোহাম্মদ আনোয়ার উদ্দিন খান এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ গতকাল শুক্রবার হোসেনপুর থানায় দায়ের করেছেন। অভিযোগ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাতে ওই বিদ্যালয়ে স্থাপিত টিউবওয়েল চুরি হয়। খবর পেয়ে তিনি শুক্রবার সকালে স্কুলে গিয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও অন্য শিক্ষকদের অবহিত করেন। পরে তিনি হোসেনপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে হোসেনপুর থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান টিটু জানান, আমরা অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ব্যাডমিন্টন কোর্ট

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর থানায় নবনির্মিত ব্যাডমিন্টন কোর্টের উদ্বোধন করা হয়। গত বৃহস্পতিবার রাতে সদর থানা চত্বরে ফিতা কেটে ব্যাডমিন্টন কোর্টের উদ্বোধন করেন প্রধান অতিথি পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন সদর থানার ওসি মো. কামাল হোসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) এ কে এম আতিকুর রহমান প্রমুখ। এ সময় জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা, সদর থানার অন্যান্য কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। পরে সদর থানার কর্মকর্তা ও পুলিশ সদস্যদের সঙ্গে ব্যাডমিন্টন খেলেন পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়