স্বরাষ্ট্রমন্ত্রী : আতঙ্কিত হওয়ার মতো অবস্থায় নেই বাংলাদেশ

আগের সংবাদ

সরকারি ওষুধ সিন্ডিকেটের পেটে : রোগীর ভাগ্যে জোটে যৎসামান্য, বিনামূল্যে মিলে কোন ওষুধ জানেন না রোগী, তিন স্তরে পাচার হয়

পরের সংবাদ

খান পরিবারের ‘নব তারকা’ আরহান

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

হিন্দি সিনেমা জগৎকে বহু বছর ধরে একের পর এক হিট ছবি উপহার দিয়ে চলেছেন সেলিম খান এবং তার তিন পুত্র। একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়ে চলেছেন তারা। এবার বলিউডে পা রাখতে চলেছেন সেলিমের নাতি আরহান। আরবাজ খান এবং মালাইকা অরোরার ছেলে আরহান। জন্ম থেকেই তারকা পরিবারে বেড়ে ওঠা তার। ছোট থেকেই আরহান দেখে এসেছেন অভিনয়, পরিচালনা এবং প্রযোজনার কাজে কতটা দক্ষ তার পরিবারের সদস্যরা। তবে জনপ্রিয়তার মাপকাঠিতে সেলিম-পুত্রদের মধ্যে এক নম্বরে রয়েছেন সালমান খান। অ্যাকশন হোক অথবা রোম্যান্স ঘরানার ছবি- প্রতিটি চরিত্র পর্দায় দুর্ধর্ষভাবে ফুটিয়ে তোলেন ‘ভাইজান’। তবে কি আরহানও সেই পথেই হাঁটার পরিকল্পনা করছেন? নাকি বাবার মতো প্রযোজনার সঙ্গে যুক্ত হওয়ার চিন্তাভাবনা করছেন তিনি? এই নিয়ে মুখ খুলেছেন আরবাজ খান। এক সাক্ষাৎকারে আরবাজ জানান, তার ছেলে এখন কলেজে পড়ছেন এবং ছাত্রজীবনের মুহূর্তগুলো উপভোগ করছেন। আরবাজ জানিয়েছেন, তিনি চান না ছেলের ওপর জোর করে কিছু চাপাতে। ছোট থেকে যে সন্তান অনুশাসনে ঘেরা পরিবেশে মানুষ হয়, তাদের কোনো কঠিন পরিস্থিতির দিকে ঠেলে দিলে ঠিক মতো সামলে উঠতে পারে না। তাই আরবাজও চান না, তার ছেলে এমন পরিস্থিতির শিকার হোক। বর্তমানে আমেরিকার একটি কলেজে ফিল্ম বিষয়ে পড়াশোনা করছেন আরহান। আরবাজ বলেন, ‘আমার ছেলে লং আইল্যান্ড ফিল্ম স্কুলে পড়ছে। দ্বিতীয় বর্ষের প্রথম সেমেস্টার চলছে এখন।’ আরহান খুব মিশুকে। বন্ধুত্ব করতে খুব ভালোবাসেন তিনি। আমেরিকায় নিজের স্বাধীন জীবনের স্বাদ উপভোগ করছেন তিনি, জানালেন আরবাজ। অভিনয়ের দিকে বেশি আগ্রহ তার। এমনকি বলিউডে তিনি কাজ করতেও শুরু করেছেন বলে জানান আরবাজ।
সাক্ষাৎকারে তিনি জানান, পরিচালক কর্ণ জোহরের সঙ্গে কাজ করেছেন আরহান। সামনের বছরেই মুক্তি পাবে করণ জোহর পরিচালিত ‘রকি অওর রানি কি প্রেম কাহানি’ ছবিটি। এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে আলিয়া ভট্ট এবং রণবীর সিংহকে। আরবাজ জানান, এই ছবিতেই কর্ণের সঙ্গে কাজ করেছেন আরহান। সহ-পরিচালক হিসাবে কর্ণের পাশে ছিলেন তিনি। বলিউডে এই প্রথম তার হাতেখড়ি হলো। শুধু আরহানই নন, তার সঙ্গে সহ-পরিচালনার কাজে যুক্ত ছিলেন সইফ-পুত্র ইব্রাহিম আলি খানও। আরবাজ জানান, বিদেশ থেকে ফিরে তার সঙ্গে প্রযোজনার কাজে হাত লাগাবেন আরহান। ‘পটনা শুক্ল’ ছবিটি প্রযোজনা করছেন আরবাজ। কাজ প্রায় অন্তিম পর্বে এসে পৌঁছেছে। আরবাজ জানান, চলতি বছরের শেষে ভারতে ফিরবেন আরহান। ছবির যতটুকু কাজ বাকি রয়েছে, তা সম্পূর্ণ করতে আরবাজের সঙ্গে কাজ করবেন তার ছেলে। এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে রবিনা টন্ডনকেও। বলিপাড়া থেকে দীর্ঘ বিরতির পর নেটফ্লিক্সে ‘আরণ্যক’ ওয়েব সিরিজের মাধ্যমে কামব্যাক করেছেন অভিনেত্রী। এবার আর ওয়েব সিরিজে নয়, বড় পর্দায় দেখা যাবে রাবীনাকে। প্রযোজনা এবং পরিচালনায় প্রশিক্ষণ নিলেও বড় পর্দায় কবে আরহানকে দেখা যাবে সে বিষয়ে কোনো মন্তব্য করেননি আরবাজ খান।

:; মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়