স্বরাষ্ট্রমন্ত্রী : আতঙ্কিত হওয়ার মতো অবস্থায় নেই বাংলাদেশ

আগের সংবাদ

সরকারি ওষুধ সিন্ডিকেটের পেটে : রোগীর ভাগ্যে জোটে যৎসামান্য, বিনামূল্যে মিলে কোন ওষুধ জানেন না রোগী, তিন স্তরে পাচার হয়

পরের সংবাদ

আলমগীর সিকদার লোটন : মানুষের কল্যাণে কাজ করেছে জাতীয় পার্টি

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন বলেছেন, সবসময় দেশের মানুষের কল্যাণে কাজ করেছে জাতীয় পার্টি। দেশের সিংহভাগ উন্নয়ন জাতীয় পার্টির হাত ধরে হয়েছে। ফলে সামনের দিনে জাতীয় পার্টিকে আরো শক্তিশালী করতে হবে। গতকাল শুক্রবার দুপরে নওগাঁয় জেলা জাতীয় পার্টির কর্মী সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সম্মেলন উপলক্ষে সাকির্ট হাউস থেকে একটি মোটরশোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে সদর উপজেলায় গিয়ে শেষ হয়। পরে সদর উপজেলা অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও নওগাঁ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক এড. মো. তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মো. নরুল ইসলাম তালুকদার এমপি। বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির, পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা সরদার শাহজাহান, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন, নওগাঁ জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ইফতারুল ইসলাম বকুল প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়