পুণ্যস্নানে শেষ হবে সুন্দরবনের রাসমেলা

আগের সংবাদ

মিলছে আইএমএফের ঋণ > বাংলাদেশের ঋণ পরিশোধের সক্ষমতা যে কোনো সময়ের চেয়ে ভালো : রাহুল আনন্দ

পরের সংবাদ

সশস্ত্র বাহিনী : দুই দিনব্যাপী আয়কর প্রদান কার্যক্রম শুরু

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সশস্ত্র বাহিনী বিভাগ এবং কর অঞ্চল-৯ এর যৌথ উদ্যোগে ঢাকা সেনানিবাসের অভ্যন্তরে সেনা মালঞ্চে গতকাল মঙ্গলবার শুরু হয়েছে দুই দিনব্যাপী আয়কর প্রদান কার্যক্রম। আইএসপিআর
এ কার্যক্রমের বিভিন্ন বুথ পরিদর্শন করেন সশস্ত্র বাহিনী বিভাগের কর্নেল স্টাফ, প্রশাসন ও ব্যবস্থাপনা পরিদপ্তর গ্রুপ ক্যাপ্টেন মো. আজমল হোসেন, পিএসসি; মিজ শাহীন আক্তার, সদস্য (কর প্রশাসন ও মানব সম্পদ ব্যবস্থাপনা), জাতীয় রাজস্ব বোর্ড ও সামরিক-অসামরিক কর্মকর্তারা। এ কার্যক্রম প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলবে।
সশস্ত্র বাহিনী আয়কর প্রদান কার্যক্রমে সশস্ত্র বাহিনীর কর্মরত ও অবসরপ্রাপ্ত সদস্যদের জন্য আয়কর রিটার্ন সম্পর্কিত সবকিছু (আয়কর রিটার্ন জমা, টিআইএন গ্রহণ, অনলাইন রিটার্ন দাখিল প্রভৃতি) এই অনুষ্ঠানে সশস্ত্র বাহিনী বিভাগের ব্যবস্থাপনায় কর অঞ্চল-৯ এর সার্কেল ১৮৬, ১৯০ ও ১৯৫ এর আওতাধীন করদাতাদের সুবিধার্থে সর্বমোট ১৫টি রিটার্ন গ্রহণ বুথ, ০১টি ই-টিআইএন রেকিস্ট্রেশন বুথ, ২টি হেল্প ডেক্স ও ০১টি তথ্য সেবা কেন্দ্রের ব্যবস্থা রাখা হয়েছে। এছাড়া বীর মুক্তিযোদ্ধা, সিনিয়র সিটিজেন এবং মহিলা করদাতাদের জন্য বিশেষ ব্যবস্থা থাকছে। পে অর্ডার/ব্যাংক ড্রাফট সম্পর্কিত সেবা প্রদানের লক্ষ্যে ট্রাস্ট ব্যাংক লিমিটেড এবং সোনালী ব্যাংকের অতিরিক্ত ২টি বুথ স্থাপন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়