পুণ্যস্নানে শেষ হবে সুন্দরবনের রাসমেলা

আগের সংবাদ

মিলছে আইএমএফের ঋণ > বাংলাদেশের ঋণ পরিশোধের সক্ষমতা যে কোনো সময়ের চেয়ে ভালো : রাহুল আনন্দ

পরের সংবাদ

লামায় বন্যহাতির আক্রমণে আরো একজনের মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

লামা (বান্দরবান) প্রতিনিধি : লামায় আবারো বন্যহাতির আক্রমণে একজনের মৃত্যু হয়েছে। গত সোমবার রাত ১টার দিকে পার্শ্ববর্তী চকোরিয়া উপজেলা স্বাস্থ্য ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত চিংসাথুই মারমা (৫০) লামা উপজেলার ফাইতং ইউনিয়নের ফাদুর বাগান মার্মা পাড়ার বাসিন্দা। তিনি ওই পাড়ার চিংমং মারমার ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার ফাইতং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড ফাদুর বাগান মার্মা পাড়ায় বিভিন্ন বসতঘরে রাত সাড়ে ১০টার দিকে বন্যহাতি হামলা চালায়। এ সময় চিংসাথুই মারমাকে সামনে পেয়ে হাতি তাকে আছড়ে গুরুতর আহত করে। পরে এলাকাবাসী তাকে দ্রুত উদ্ধার করে চকোরিয়া হাসপাতালে নিয়ে যায়। সেখানে রাত ১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ফাইতং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক জানান, সাম্প্রতিক সময়ে ওই এলাকায় হাতির আক্রমণ বেড়ে গেছে। হাতির হামলায় বাড়িঘর ও ফসলের পাশাপাশি প্রাণহানির মতো ঘটনা ঘটছে প্রায়।
লামা থানার ওসি মো. শহিদুল ইসলাম চৌধুরী জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়