পুণ্যস্নানে শেষ হবে সুন্দরবনের রাসমেলা

আগের সংবাদ

মিলছে আইএমএফের ঋণ > বাংলাদেশের ঋণ পরিশোধের সক্ষমতা যে কোনো সময়ের চেয়ে ভালো : রাহুল আনন্দ

পরের সংবাদ

রায়পুরায় লাভলী হত্যায় ঘাতক স্বামী গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি : রায়পুরায় গৃহবধূ লাভলী হত্যার ঘটনায় স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার বিকালে ফরিদপরের সদরপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর স্ত্রী লাভলী আক্তারকে হত্যার বিষয়ে পুলিশের কাছে স্বীকারোক্তি দেয় স্বামী সুজন মিয়া।
গতকাল মঙ্গলবার পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার আল-আমিন বলেন, ১৩ বছর আগে উপজেলার শ্রীনগর ইউনিয়নের আমান উল্লাহর মেয়ে লাভলী আক্তারের (৩০) একই উপজেলার রায়পুরা ইউনিয়নের মামুদপুর গ্রামের মুজিবর রহমানের ছেলে সুজন মিয়ার (৩৫) সঙ্গে বিয়ে হয়। বিয়ের ৬ বছর পর সুজন বিদেশে পাড়ি জমান। কিন্তু তিনি আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়ে দুই মাস আগে দেশে ফিরে আসেন। দেশে ফিরে জানতে পারেন স্ত্রী পরকীয়ায় জড়িয়ে পড়েছেন। এতে তিনি মানসিকভাবে ভেঙে পড়েন। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকত। গত শনিবার রাতে ঝগড়ার একপর্যায়ে সুজন ধারাল ছুরি দিয়ে লাভলীকে পেটে আঘাত করে পরিবারসহ পালিয়ে যান। এ ঘটনায় নিহতের মা মালেকা বেগম রায়পুরা থানায় মামলা করেন। এরপর গত সোমবার বিকালে সদরপুর উপজেলার আটরশি দরবার শরীফের পাশ থেকে সুজন মিয়াকে গ্রেপ্তার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়