পুণ্যস্নানে শেষ হবে সুন্দরবনের রাসমেলা

আগের সংবাদ

মিলছে আইএমএফের ঋণ > বাংলাদেশের ঋণ পরিশোধের সক্ষমতা যে কোনো সময়ের চেয়ে ভালো : রাহুল আনন্দ

পরের সংবাদ

রহমতপুর কৃষি ইনস্টিটিউট : অধ্যক্ষের অপসারণ দাবিতে বিক্ষোভ ও সড়ক অবরোধ

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি : বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মাদ আলী জিন্নাহর বিরুদ্ধে দুর্নীতি, অনিয়ম, স্বেচ্ছাচারিতা ও অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগ উঠেছে। এ কারণে মিডটার্ম পরীক্ষা বর্জন, বিক্ষোভ ও মহাসড়ক অবরোধ করে মিছিল করেছেন ওই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। গতকাল মঙ্গলবার সকাল ৮টায় প্রতিষ্ঠানের অধ্যক্ষের কার্যালয়ের সামনে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে তারা। পরবর্তীতে তারা প্রসাশনিক ভবনের মূল ফটকে তালা ঝুলিয়ে অধ্যক্ষ ও কর্মচারীদের অবরুদ্ধ করে রাখে। একই সঙ্গে দুপুর ২টা পর্যন্ত ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে। পরে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে শিক্ষার্থীদের এক আলোচনা সভা হয়। এ সময় অধ্যক্ষকে অপসারণ ও সব দাবি মেনে নেয়ার প্রতিশ্রæতি পেলে শিক্ষার্থীরা তাদের কর্মসূচি তুলে নেয়।
এ সময় উপস্থিত ছিলেন কৃষি স¤প্রসারণ অধিদপ্তরের বিভাগীয় অতিরিক্ত পরিচালক মো. ফজলুল হক, জেলা উপপরিচালক মো. হারুন অর রশিদ, বাবুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার নুসরাত ফাতিমা, অতিরিক্ত উপপরিচালক শস্য (ক্রপ) নাসির উদ্দিন, উপজেলা কৃষি অফিসার মামুনুর রহমান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়