পুণ্যস্নানে শেষ হবে সুন্দরবনের রাসমেলা

আগের সংবাদ

মিলছে আইএমএফের ঋণ > বাংলাদেশের ঋণ পরিশোধের সক্ষমতা যে কোনো সময়ের চেয়ে ভালো : রাহুল আনন্দ

পরের সংবাদ

মহাপরিচালক : পাসপোর্ট সেবাকে নতুন উচ্চতায় নিয়ে যেতে চাই

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের নবনিযুক্ত মহাপরিচালক (ডিজি) মেজর জেনারেল মো. নূরুল আনোয়ার বলেছেন, ‘নানা সীমাবদ্ধতার মধ্যে ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। অধিদপ্তরের সেবাকে সহজ করতে আমাদের সামনে বেশ কিছু চ্যালেঞ্জ রয়েছে। এই চ্যালেঞ্জগুলো চিহ্নিত করে আমরা ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরকে একটি নতুন উচ্চতায় নিয়ে যেতে চাই।’
গতকাল মঙ্গলবার দুপুরে ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের সম্মেলন কক্ষে পাসপোর্ট এন্ড ইমিগ্রেশন রিপোর্টার্স ফোরাম (পি আই আর এফ) নেতাদের সঙ্গে এক সৌজন্য সাক্ষাৎ শেষে এসব কথা বলেন মো. নূরুল আনোয়ার।
সৌজন্য সাক্ষাৎ শেষে পাসপোর্ট এন্ড ইমিগ্রেশন রিপোর্টার্স ফোরামের (পি আই আর এফ) সভাপতি দৈনিক ভোরের কাগজ পত্রিকার আছাদুজ্জামান ও সাধারণ সম্পাদক দৈনিক কালবেলার সাংবাদিক আতাউর রহমানের নেতৃত্বে ২৫ সদস্যের একটি দল নবনিযুক্ত মহাপরিচালককে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়। তখন ফোরামের নির্বাহী কমিটির সব সদস্যের সঙ্গে পরিচিত হন এবং শুভেচ্ছা বিনিময় করেন নবনিযুক্ত মহাপরিচালক।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের জ্যেষ্ঠ সহসভাপতি দৈনিক ইত্তেফাকের জামিউল আহসান সিপু, সহসভাপতি রুহুল আমিন তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক বাংলাদেশ প্রতিদিনের আলী আজম, সাংগঠনিক সম্পাদক দৈনিক বণিক বার্তার নেহাল হাসনাইন, দপ্তর সম্পাদক দৈনিক জনকণ্ঠ পত্রিকার ফজলুর রহমান।
অন্যদের মধ্যে আরও ছিলেন- ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (মাসব্য ও অর্থ) উম্মে সালমা তানজিয়া, অতিরিক্ত মহাপরিচালক (পাসপোর্ট ভিসা ও ইমিগ্রেশন) সেলিনা বানু, ই-পাসপোর্ট ও স্বয়ংক্রিয় বর্ডার নিয়ন্ত্রণ ব্যবস্থাপনা শীর্ষক প্রকল্পের পরিচালক, ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাদাত হোসাইন, এনডিসি, পিএসসি, পরিচালক (প্রশাসন ও অর্থ), শিহাব উদ্দিন খান, পরিচালক (পাসপোর্ট, ভিসা ও ইমিগ্রেশন) মো. সাঈদুল ইসলাম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়