পুণ্যস্নানে শেষ হবে সুন্দরবনের রাসমেলা

আগের সংবাদ

মিলছে আইএমএফের ঋণ > বাংলাদেশের ঋণ পরিশোধের সক্ষমতা যে কোনো সময়ের চেয়ে ভালো : রাহুল আনন্দ

পরের সংবাদ

ভাতিজা নওরোজ আটক : মাদক ও জুয়ার টাকার জন্য কুষ্টিয়ায় স্কুল শিক্ষিকা হত্যা

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নুর আলম দুলাল, কুষ্টিয়া থেকে : কুষ্টিয়ার আলোচিত স্কুল শিক্ষিকাকে হত্যার দায়ে তার ভাতিজা নওরোজ কবির নিশাত (১৯)-কে আটক করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নওরোজ জানিয়েছে মাদক ও অনলাইন জুয়া খেলার টাকার জন্য সে তার ফুফুকে হত্যা করেছে।
সোমবার রাত ১২টার দিকে শহরের হাউজিং এলাকা থেকে নওরোজকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় রোকসানার স্বামী মোস্তাফিজুর রহমান বাদী হয়ে নওরোজের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ২ থেকে ৩ জনকে আসামি করে কুষ্টিয়া মডেল থানায় হত্যা মামলা করেছেন।
সোমবার বেলা সাড়ে ১১টার দিকে শহরের হাউজিং ডি-ব্লকের ৭ তলা বাড়ির দোতলার ফ্ল্যাট থেকে রোকসানার রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। নিঃসন্তান রোকসানা খানম নিজের ওই বাড়ির দোতলায় একাই থাকতেন। বাকি ফ্ল্যাটগুলোয় ভাড়াটিয়ারা থাকেন। কুষ্টিয়া জিলা স্কুলের ইংরেজি বিষয়ের শিক্ষক ছিলেন রোকসানা। তার স্বামী খন্দকার মোস্তাফিজুর রহমান যশোরের চৌগাছা উপজেলায় এলজিইডিতে কমিউনিটি অর্গানাইজার পদে কর্মরত।
এদিকে হত্যাকাণ্ডের পর থেকে পুলিশ, গোয়েন্দা পুলিশ, র‌্যাব ও পিবিআইয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা তদন্ত শুরু করেন। ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন বলেন, রোকসানার বাড়ির চারতলায় নওরোজ তার মা ও ভাই নিয়ে থাকতেন। অন্যান্য ফ্ল্যাটের বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা যায়, রোকসানার বাড়িতে নওরোজ নিয়মিত আসা-যাওয়া করতেন। তাৎক্ষণিকভাবে হাউজিং এলাকায় অভিযান চালিয়ে নওরোজকে আটক করা হয়।
গতকাল দুপুরে কুষ্টিয়া ডিবি কার্যালয়ে নাসির উদ্দীন বলেন, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে নওরোজ হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। নওরোজের দেয়া তথ্যে জানা যায়, রোকসানা নিঃসন্তান হওয়ায় ছোটবেলা থেকেই নওরোজকে ছেলের মতো আদর করতেন। ২০১৩ সালের নওরোজের

বাবা মারা যাওয়ার পর থেকে রোকসানা তার দেখভাল করতেন। নওরোজ মাদকে আসক্ত বলে পুলিশকে জানিয়েছেন। এ ছাড়া তিনি অনলাইন জুয়ার সঙ্গেও জড়িত। এ জন্য প্রায়ই তিনি রোকসানার কাছ থেকে টাকা নিতেন। মাদক ও জুয়া খেলার টাকা জোগান দিতে নওরোজ তার ফুফুর কিনে দেয়া মোটরসাইকেলও বিক্রি করে দেন।
রোকসানা সম্প্রতি নওরোজকে টাকা দেয়া বন্ধ করে দেন এবং বকাঝকা করেন। এতে তিনি ক্ষিপ্ত হয়ে রোকসানাকে হত্যার পরিকল্পনা নেন। গত শনিবার রাতে রোকসানা ছাদের ফুলবাগানে পানি দিতে যান। এ সময় রোকসানার ফ্ল্যাটের একটি কক্ষে কৌশলে প্রবেশ করে লুকিয়ে থাকেন নওরোজ। রোকসানা ঘরে ফিরে ঘুমিয়ে গেলে রাত দেড়টার দিকে রান্নাঘর থেকে শিল-পাটার শিল নিয়ে ঘুমন্ত রোকসানাকে মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই রোকসানার মৃত্যু হয়। সোমবার রাতে গ্রেপ্তারের পর হত্যাকাণ্ডে ব্যবহৃত শিলটি বাড়ির লিফটের পরিত্যক্ত ঘর থেকে উদ্ধার করে পুলিশ।
কুষ্টিয়া মডেল থানার ওসি দেলোয়ার হোসেন খান জানান, ময়নাতদন্ত শেষে সোমবার রাতে রোকসানার লাশ দাফন করা হয়েছে। এদিকে গতকাল মঙ্গলবার বিকালে নওরোজকে ১ম শ্রেণির আদালতে তোলা হলে ম্যাজিস্ট্রেট তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়