পুণ্যস্নানে শেষ হবে সুন্দরবনের রাসমেলা

আগের সংবাদ

মিলছে আইএমএফের ঋণ > বাংলাদেশের ঋণ পরিশোধের সক্ষমতা যে কোনো সময়ের চেয়ে ভালো : রাহুল আনন্দ

পরের সংবাদ

বিনামূল্যে সার বীজ পেলেন ১১ হাজার ৩৭৫ কৃষক

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : শিবগঞ্জে ২০২২-২৩ অর্থবছরের রবি মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ১১ হাজার ৩৭৫ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে গম, ভুট্টা, সরিয়া, চিনাবাদাম, শীতকালীন পেঁয়াজ, মুগ, মসুর, খেসারি, গ্রীষ্মকালীন পেঁয়াজ ও শীতকালীন সবজি বীজ ও সার বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের যৌথ উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে এই সার ও বীজ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।
উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ শরিফুল ইসলাম। উপজেলা নির্বাহী অফিসার আবুল হায়াতের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি বেগম, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সুনাইন বিন জামান, শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া প্রমুখ। অনুষ্ঠানে শীতকালীন বীজ ৮২ দশমিক ৩৭ মেট্রিক টন, ডিএপি ১১৮ দশমিক ১৫ টন, এমওপি ৯৭ দশমিক ২৩ টন, গ্রীষ্মকালীন পেঁয়াজ বীজ ৫শ কেজি, ১০ হাজার কেজি ডিএপি ও ১০ হাজার কেজি এমওপি সার দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়