পুণ্যস্নানে শেষ হবে সুন্দরবনের রাসমেলা

আগের সংবাদ

মিলছে আইএমএফের ঋণ > বাংলাদেশের ঋণ পরিশোধের সক্ষমতা যে কোনো সময়ের চেয়ে ভালো : রাহুল আনন্দ

পরের সংবাদ

তেজগাঁও কলেজ : নিখোঁজ উপাধ্যক্ষকে জীবিত উদ্ধারের দাবি

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : ঢাকার তেজগাঁও কলেজের নিখোঁজ উপাধ্যক্ষ আব্দুল হান্নানকে জীবিত উদ্ধার ও অপরহণকারীদের শাস্তির দাবিতে জামালপুরের সরিষাবাড়ীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার পৌর বাসস্ট্যান্ড এলাকার ভূয়াপুর-সরিষাবাড়ী-জামালপুর প্রধান সড়কে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী।
সাবেক ইউপি চেয়ারম্যান আজমত আলীর সভাপতিত্বে ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য দেন নিখোঁজ আব্দুল হান্নানের মা আসমা বেগম, ভাই শহিদুল্লাহ, পৌর কাউন্সিলর শাখাওয়াত হোসেন মুকুল প্রমুখ। এ সময় বক্তারা আগামী সাতদিনের মধ্যে নিখোঁজ উপাধ্যক্ষ আব্দুল হান্নানের সন্ধান না দিতে পারলে রেলপথ ও সড়কপথ অবরোধসহ বৃহত্তর আন্দোলনের ঘোষণা দেন।
পরিবার সূত্রে জানা যায়, উপজেলার সাতপোয়া ইউনিয়নের চুনিয়াপটল গ্রামের মৃত আব্দুল লতিফের বড় ছেলে হলেন আব্দুল হান্নান। তিনি স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সহসভাপতি ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন। ২০১৫ সালের ৭ ডিসেম্বর সকালে উপাধ্যক্ষ আব্দুল হান্নান ঢাকার নিজ বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেননি। নিখোঁজের পর উপাধ্যক্ষ আব্দুল হান্নানের স্ত্রী আফরোজা সুলতানা বিউটি শেরেবাংলা নগর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এদিকে নিখোঁজের সাত বছর পেরিয়ে গেলেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়