পুণ্যস্নানে শেষ হবে সুন্দরবনের রাসমেলা

আগের সংবাদ

মিলছে আইএমএফের ঋণ > বাংলাদেশের ঋণ পরিশোধের সক্ষমতা যে কোনো সময়ের চেয়ে ভালো : রাহুল আনন্দ

পরের সংবাদ

ঝিকরগাছা : মুক্তিযোদ্ধা ওলিয়ারের কবর জিয়ারত এমপি নাসিরের

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি : মহান মুক্তিযুদ্ধের ফিল্ড কমান্ডার ও ঝিকরগাছা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের একাধিকবার নির্বাচিত কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওলিয়ার রহমানের কবর জিয়ারত করেছেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) অধ্যাপক ডা. নাসির উদ্দিন।
গতকাল মঙ্গলবার সকালে তিনি ঝিকরগাছা পৌর সদরের কীর্তিপুর গ্রামে এই কবর জিয়ারত করেন। এ সময় তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সার্বিক খোঁজখবর নেন ও সমবেদনা জানান।
গত সোমবার রাতে যশোর শহরের ঘোপ নোয়াপাড়া রোডের বীর নিবাসে রণাঙ্গনের এই বীর মুক্তিযোদ্ধা ইন্তেকাল করেন। কবর জিয়ারত শেষে সংসদ সদস্য সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি নাজমুল কবির শোভন ও ঝিকরগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আমীর হোসেনের শারীরিক খোঁজখবর নিতে তাদের বাড়িতে যান।
এছাড়া সংসদ সদস্য সদ্য নির্মিত মল্লিকপুর-কাশিপুর এবং মল্লিকপুর-কীর্তিপুর পাকা রাস্তা দুটি উদ্বোধন করেন।
এ সময় উপস্থিত ছিলেন সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা লেয়াকত আলী, বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী, উপজেলা যুবলীগের সাবেক সহসভাপতি ও সাবেক কাউন্সিলর সাইফুল আলম সুজন, সাবেক সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সদস্য সেলিম রেজা, আব্দুল বারিক, পৌর যুবলীগের আহ্বায়ক ও কাউন্সিলর একরামুল হক খোকন, শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক মাহবুর হাসান বরি, ঝিকরগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিউর রহমান, প্রেস ক্লাব সভাপতি এমামুল হাসান, যুবলীগ নেতা ইমামুল হাবীব জগলু, ইউপি সদস্য আব্দুল হাই, আওয়ামী লীগ নেতা নুরুল হক বিন্তু, আবু তাহের মল্লিক প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়