পুণ্যস্নানে শেষ হবে সুন্দরবনের রাসমেলা

আগের সংবাদ

মিলছে আইএমএফের ঋণ > বাংলাদেশের ঋণ পরিশোধের সক্ষমতা যে কোনো সময়ের চেয়ে ভালো : রাহুল আনন্দ

পরের সংবাদ

ইডিসিএলের ১৪ কর্মচারীর বিরুদ্ধে অস্থায়ী নিষেধাজ্ঞা

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : এসেনসিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেডের (ইডিসিএল) সিবিএ কার্যক্রমে ব্যাঘাত না ঘটানোর জন্য ১৪ জন কর্মচারীর বিরুদ্ধে অন্তর্বর্তীকালীন নিষেধাজ্ঞা দিয়েছেন আদালত। ইডিসিএল-এর শ্রমিক কর্মচারি ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক বদরুল আলমের আবেদনের প্রেক্ষিতে ঢাকার দ্বিতীয় সিনিয়র সহকারী জজ আদালতের বিচারক জুলফিকার হোসাইন রনি এ আদেশ দেন। গতকাল সংশ্লিষ্ট আদালতের পেশকার মো. শাহেদ বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, এর আগে ৭ কর্মদিবসের মধ্যে বিবাদীদের কারণ দর্শানোর নোটিস দেয়া হয়। কিন্তু মঙ্গলবার (গতকাল) নির্ধারিত সময় পার হয়ে গেলেও কোনো জবাব না দেয়ায় বিবাদীদের বিরুদ্ধে বুধবার (আজ) থেকে অস্থায়ী নিষেধাজ্ঞা কার্যকর হবে। নিষেধাজ্ঞায় থাকা বিবাদীরা হলেন- এসেনসিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেডের ভাণ্ডার রক্ষক কাজী ওবায়দুর রহমান, রবিউল আলম, ক্লার্ক মোহাম্মদ কামরুজ্জামান, এম এম নূর আলম, সিনিয়র মেশিন অপারেটর বাবুল হোসেন, মামুনুর রশিদ, অফিস সহকারী আলমগীর হোসেন সরদার, শফিকুল ইসলাম, ইদ্রিস আলী হাওলাদার, মোহাম্মদ কামরুজ্জামান, তোফায়েল হোসেন, সোহেল রানা, আব্বাস আলী এবং মোল্লা আক্তারুজ্জামান।
জানা গেছে, গত ৫ সেপ্টেম্বর এসেনসিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেডের যৌথ দরকষাকষি প্রতিষ্ঠানের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে শ্রমিক কর্মচারী লীগ ১৭৬ ভোট এবং শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদ ২৬০৫ ভোট পায়। নির্বাচনে শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদ জয় লাভ করলেও তাদের কার্যক্রম পরিচালনায় প্রতিবন্ধকতা সৃষ্টি করা হচ্ছিল। যার প্রেক্ষিতে বদরুল আলম বাদী হয়ে কাজী ওবায়দুরসহ ১৩ জন কর্মচারীর বিরুদ্ধে অস্থায়ী নিষেধাজ্ঞার জন্য বিজ্ঞ আদালতে এ মামলা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়