সংসদে অনির্ধারিত আলোচনা : বাড়াবাড়ি করলে ছাড় দেয়া হবে না : কাদের

আগের সংবাদ

একগুচ্ছ শর্ত আইএমএফের : ভর্তুকি কমানোয় জোর, ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা, অর্থনৈতিক খাতে সুশাসন প্রতিষ্ঠা

পরের সংবাদ

সিংগাইরে ওসির অপসারণ দাবিতে বিক্ষোভ মিছিল

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : মানিকগঞ্জের সিংগাইর পৌর মেয়র আবু নাঈম মো. বাশারের সঙ্গে খারাপ আচরণ করায় ওসি শফিকুল ইসলাম মোল্যাকে অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল করা হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যার দিকে সিংগাইর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এ বিক্ষোভ মিছিল করে।
স্থানীয় সূত্রে জানা যায়, সিংগাইর পৌর এলাকার ৪নং ওয়ার্ডে নিউ মার্কেটের পূর্বপাশে মনোরঞ্জন ঘোষের কাছ থেকে আট শতাংশ জমি ক্রয় করেন জনৈক ইমু সুলতানা। সেই জমিতে গত ২ নভেম্বর সরকারি রাস্তা দখল করে বাউন্ডারি নির্মাণ করেন তিনি। বিষয়টি জানান পর ঘটনাস্থলে কাউন্সিলর রিয়াজুল ইসলামকে পাঠান পৌর মেয়র। সেখানে গিয়ে বাউন্ডারি করতে নিষেধ করেন রিয়াজুল ইসলাম। এতে জমির মালিক ইমু সুলতানা ক্ষিপ্ত হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। এরই ধারাবাহিকতায় সোমবার অভিযুক্ত কাউন্সিলর রিয়াজুল ইসলাম ও পৌর মেয়রকে থানায় ডেকে নেন ওসি। থানায় এ বিষয়টি নিয়ে
আলোচনার এক পর্যায়ে পৌর মেয়রের সঙ্গে খারাপ আচরণ করেন ওসি। বিষয়টি মুহূর্তেই এলাকায় ছড়িয়ে পরে। এ ঘটনার পরিপ্রেক্ষিতে সোমবার বিকালে ওসির অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল করেন স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
এ বিষয়ে পৌর মেয়র আবু নাঈম মো. বাশার বলেন, ‘আমার কাউন্সিলরের সঙ্গে ওসি খারাপ আচরণ করে। আমি এর প্রতিবাদ করি। এ সময় কথা কাটাকাটি হয়।’ সিংগাইর থানার ওসি শফিকুল ইসলাম মোল্যা বলেন, ‘বিষয়টি আমি এসপি ও এমপি মহোদয়কে অবগত করেছি।’ এ ব্যাপারে এএসপি (সিংগাইর সার্কেল) আব্দুল্লাহ আল ইমরান জানান, একজন কাউন্সিলরকে ডেকে আনায় ভুল বুঝাবুঝির সৃষ্টি হয়েছিল। সেটা সমাধান হয়েছে। এর অন্যথা কিছু নয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়