সংসদে অনির্ধারিত আলোচনা : বাড়াবাড়ি করলে ছাড় দেয়া হবে না : কাদের

আগের সংবাদ

একগুচ্ছ শর্ত আইএমএফের : ভর্তুকি কমানোয় জোর, ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা, অর্থনৈতিক খাতে সুশাসন প্রতিষ্ঠা

পরের সংবাদ

সাটুরিয়া : ডিশ ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি : সাটুরিয়ায় ডিশ ব্যবসাকে কেন্দ্র করে জাহাঙ্গীর আলম নামে এক যুবককে পিটিয়ে হত্যা করার অভিয়োগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত রবিবার রাতে উপজেলার গোলড়া আলাউদ্দিনের বাড়ির সামনে।
সাটুরিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো মুহব্বত হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় আটজনের নামোল্লেখ করে অজ্ঞাতনামা আরো কয়েকজনকে আসামি করে মামলা দায়ের এবং সাকিবুল ইসলাম ও ফেরদৌস নামে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। মরদেহ গতকাল সোমবার সকালে মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।
নিহত জাহাঙ্গীর আলমের বড় ভাই আশরাফুল ইসলাম খান জানান, তার ছোট ভাই জাহাঙ্গীরের সঙ্গে ডিশ ব্যবসা নিয়ে গোড়লা গ্রামের মো. দেলোয়ার হোসেনের দ্ব›দ্ব চলছিল। গোলড়া এলাকায় লাইন টানা নিয়ে একাধিকবার বাকবিতণ্ডা হয়। এরই জের ধরে গত রবিবার রাতে দেলোয়ার ও তার ছেলে ময়মন হোসেনের লোকজন হত্যার ঘটনা ঘটায়।
স্থানীয়রা জানান, নিহত জাহাঙ্গীর আলম ডিশ বিলের মাসিক টাকা তোলার জন্য গোলড়া এলাকায় আসেন রাতে। গোলড়া আলাউদ্দিনের বাড়িতে গেলে ওৎপেতে থাকা দেলোয়ারের বাহিনী তাকে কয়েক দফায় মারধর করে আহত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। ওই এলাকার গ্রাম পুলিশ সোহাগ মিয়া তাকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহত জাহাঙ্গীর জাগির ইউনিয়নের মেঘশিমুল গ্রামের মজলিশ খানের ছেলে।
সাটুরিয়া থানার ওসি সুকুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় নিহতের ভাই আশরাফুল ইসলাম সাটুরিয়া থানায় হত্যা মামলা করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়