সংসদে অনির্ধারিত আলোচনা : বাড়াবাড়ি করলে ছাড় দেয়া হবে না : কাদের

আগের সংবাদ

একগুচ্ছ শর্ত আইএমএফের : ভর্তুকি কমানোয় জোর, ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা, অর্থনৈতিক খাতে সুশাসন প্রতিষ্ঠা

পরের সংবাদ

রূপগঞ্জে চাঁদা না দেয়ায় যুবককে হত্যা

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে চাঁদা না দেয়ায় ছুরিকাঘাতে রাশেদ মিয়া (২৫) নামে এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার রাত ১টার দিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের আধুরীয়া এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত রাশেদ ভোলা জেলার লালমোহন উপজেলার ধলীগৌরনগর এলাকার আলাউদ্দিনের ছেলে এবং আধুরিয়া এলাকার ঢাকা-সিলেট মহাসড়কের পাশে একটি তেলের দোকানের কর্মচারী।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, সোমবার রাতে আধুরিয়া এলাকার ওই তেলের দোকানে রাশেদের কাছে চাঁদা দাবি করেছিল দুর্বৃত্তরা। টাকা দিতে রাজি না হলে রাশেদকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে রাশেদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তবে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ওসি আরো জানান, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে সাওঘাট এলাকার উজ্জ্বল, পাঁচাইখা এলাকার শিশির ও ফাহিম নামের তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। আরো কয়েকজনকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
এলাকাবাসীর অভিযোগ, স্থানীয় ছিনতাইকারী ও কিশোর গ্যাং সিন্ডিকেট গোলাকান্দাইল, সাওঘাট, আধুরিয়া, ভুলতা, বলাইখা, আউখাব, ডহরগাঁওসহ আশপাশের এলাকায় বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকাণ্ড ঘটিয়ে আসছে। বিশেষ করে, ঢাকা-সিলেট মহাসড়কের পাশে বিভিন্ন তেলের টং দোকান থেকে সিন্ডিকেটের সদস্যরা চাঁদাবাজি করছে। চাঁদা না দিলেই অস্ত্রশস্ত্র দিয়ে আঘাত করা হচ্ছে। গ্রেপ্তারকৃত উজ্জ্বল, শিশির ও ফাহিম ওই সিন্ডিকেটের সদস্য।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়