সংসদে অনির্ধারিত আলোচনা : বাড়াবাড়ি করলে ছাড় দেয়া হবে না : কাদের

আগের সংবাদ

একগুচ্ছ শর্ত আইএমএফের : ভর্তুকি কমানোয় জোর, ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা, অর্থনৈতিক খাতে সুশাসন প্রতিষ্ঠা

পরের সংবাদ

রায়গঞ্জে আগুনে পুড়ল ১০ দোকান

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : রায়গঞ্জ পৌরসভার ধানগড়া বাজারে ১০টি দোকান আগুনে পুড়ে গেছে। গত রবিবার রাতে এ ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে প্রায় ২ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্তরা।
জানা গেছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে লাগা আগুনে মার্কেটে অবস্থিত জহুরুল ইসলামের ইলেকট্রনিক্স, মুদি ব্যবসায়ী মোজাম্মেল হোসেনের ৪টি দোকানের মালামাল, সানোয়ার হোসেনের ফার্নিচার দোকান, আরমান হোসেনের ২টি ফার্নিচার দোকান, মিঠুন চন্দ্রের মোটরসাইকেল মেকানিক দোকানের মালামাল, আল আমিন হোসেনের ফার্নিচার দোকানের মালামালসহ প্রায় ২ কোটি টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়।
খবর পেয়ে রায়গঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। রায়গঞ্জ পৌরসভার মেয়র আব্দুল্লাহ আল পাঠান, রায়গঞ্জ থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ক্ষতিগ্রস্তরা বিভিন্ন এনজিও থেকে মোটা অঙ্কের লোন নিয়ে ব্যবসা করে আসছিলেন।
রায়গঞ্জ ফায়ার সার্ভিসের টিম লিডার মোস্তাফিজুর রহমান বলেন, অগ্নিকাণ্ডের সূত্রপাত কীভাবে হয়েছে সঠিক বলা যাচ্ছে না। তবে আমরা ধারণা করছি বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ড ঘটেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়